খালেদা জিয়া দেশের জন্য বিপদজনক

জাসদ সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, খালেদা জিয়া যতদিন জামায়াত ও রাজাকারদের সঙ্গে থাকবেন ততদিন দেশের গণতন্ত্র ও রাজনীতির জন্য বেগম খালেদা জিয়া বিপদজনক একটি ব্যক্তি। তিনি ক্ষমতা যেতে কখনো রাজপদ বন্ধের চেষ্টা করেছে। আবার কখনো তেতুল হুজুরকে দিয়ে সাম্প্রদায়িক আগুন লাগিয়ে দিয়েছে। খালেদা জিয়া জামায়াত, রাজাকারদের নিয়ে রাজনীতি করছে,তাই তাকে ক্ষমতা ও রাজনীতি, দুইয়ের বাহিরে রাখতে হবে। এটা কঠিন কাজ হলেও তাদের প্রতিহত করতে হবে। রাজাকাররা ক্ষমতায় আসলে গণতন্ত্র বিপদগ্রস্ত হবে ।

তিনি আরো বলেন, খালেদা জিয়া যতদিন জামায়াত ও জঙ্গিদের সঙ্গে সম্পর্ক রাখবে, ততদিন দেশ ও মানুষের রক্ষা কবজ ১৪ দল মহাজোটকে চোখের মনির মতো রক্ষা করতে হবে। গণতন্ত্র রক্ষা ও দেশের উন্নয়ন করতে হলে জঙ্গি দমনে যুদ্ধ করতে হবে।

বুধবার সন্ধ্যায় নরসিংদীর পাঁচদোনায় “জঙ্গি নির্মূল কর, জঙ্গিসঙ্গী বর্জন ও বিচার কর, মহাজোটের ছাতার নিচে দলবাজি দুর্নীতি বন্ধ কর” অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্য কালে তিনি এসব কথা বলেন।

জাসদ’র নরসিংদী জেলা শাখার সভাপতি জায়েদুল কবিরের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন জাদসের কেন্দ্রীয় যুগ্ম সম্পাদক নাদের চৌধুরী, শওকত রায়হান, এড. হাবীবুর রহমান শওকত, নরসিংদী জেলা শাখার সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা শফি উদ্দিন মোল্লা, জাসদ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মির্জা মো. আনোয়ারুল হক, সহকারী সম্পাদক শহিদুল কবির বিপুল, পলাশ উপজেলা জাসদের সাধারণ সম্পাদক শাহাদাৎ হোসেন মাসুদ ও শ্রমিকনেতা কামাল পাশা প্রমুখ।

এলবি/এএস



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews