ঢাকা: আগামী ২৫ এপ্রিল থেকে ২০ দলীয় জোটের নেতারা খুলনায় বিএনপি প্রার্থীর পক্ষে জনসংযোগ শুরু করবেন।

শুক্রবার (২০ এপ্রিল) এ ব্যাপারে সিদ্ধান্ত দেন খুলনা সিটি করপোরেশন নির্বাচনে ২০ দলীয় জোটের সমন্বয়কারী এনপিপির চেয়ারম্যান ড. ফরিদুজ্জামান ফরহাদ ও এনডিপি ভারপ্রাপ্ত মহাসচিব (সদস্য সচিব) মো. মঞ্জুর হোসেন ঈসা।

ন্যাশনাল ডেমোক্রেটিক পার্টির (এনডিপি) ভারপ্রাপ্ত মহাসচিব মঞ্জুর হোসেন ঈসা বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, শুক্রবার ঢাকার একটি রেস্টুরেন্টে মতবিনিময় সভায় সিদ্ধান্ত হয় যে, আগামী ২৫ এপ্রিলের পর ২০ দলীয় জোটের পক্ষ থেকে খুলনায় গণসংযোগ শুরু করা হবে। এছাড়াও ঢাকাস্থ খুলনা মহানগরের যে সমস্ত ভোটাররা রয়েছেন তাদের নিয়ে মতবিনিময় সভা করারও সিদ্ধান্ত হয়েছে। 

সভায় নেতারা বলেন, আসন্ন সিটি করপোরেশন নির্বাচন অন্য যেকোনো নির্বাচন থেকে ভিন্নতা রয়েছে। কারণ বিএনপির চেয়ারপারসন ও ২০ দলীয় জোট নেত্রী খালেদা জিয়া এখন কারাগারে। এই নির্বাচনের লক্ষ্যই হবে কারাগার থেকে বন্দি খালেদা জিয়াকে মুক্ত করা। গণতন্ত্রকে পুনরুদ্ধারের জন্য এই নির্বাচনে বিজয়ের কোনো বিকল্প নেই। 

নেতারা আশা করেন নির্বাচনের সাত দিন আগে খুলনা সিটি করপোরেশন এলাকায় ইসি সেনা মোতায়েন করবেন।

এর আগে বৃহস্পতিবার (১৯ এপ্রিল) রাতে গুলশানে বিএনপি চেয়ারপারসনের কার্যালয়ে ২০ দলীয় জোটের শীর্ষ নেতাদের বৈঠক অনুষ্ঠিত হয়। এতে খুলনা সিটি করপোরেশন নির্বাচনে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী নজরুল ইসলাম মঞ্জুকে বিজয়ী করার লক্ষ্যে নির্বাচন পরিচালনা সমন্বয় কমিটি ঘোষণা করেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বাংলাদেশ সময়: ১৮০৩ ঘণ্টা, এপ্রিল ২০, ২০১৮

এমএইচ/জিপি



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews