‘সেক্রেড গেমস’ ও ‘সিলেকশন ডে’র পর আরও একটি ভারতীয় গল্প নিয়ে নেটফ্লিক্সের জন্য তৈরি হচ্ছে ওয়েব সিরিজ। বিলাল সিদ্দিকির সর্বাধিক বিক্রীত উপন্যাস বার্ড অব ব্লাড অবলম্বনে আট পর্বের এই সিরিজটি তৈরি করছেন শাহরুখ খান। গত বছর ওয়েব এন্টারটেইনমেন্ট সংস্থা নেটফ্লিক্সের সঙ্গে তিনি চুক্তিবদ্ধ হয়েছেন। তবে এখানে তিনি প্রযোজক। আর ওয়েব সিরিজটি নির্মাণ করবে তাঁরই প্রযোজনা প্রতিষ্ঠান রেড চিলিস এন্টারটেইনমেন্ট। জানা গেছে, গতকাল রোববার থেকে সিরিজটির শুটিং শুরু হয়েছে জম্মু ও কাশ্মীরের লেহ্তে।

‘বার্ড অব ব্লাড’ ওয়েব সিরিজের গল্পে কবির আনন্দ একজন গুপ্তচর। তাঁকে বরখাস্ত করা হয়েছে। এরপর তিনি শেক্‌সপিয়ারের অধ্যাপক হয়ে যান। তিনি উত্তর ভারতের পাহাড়ি এলাকায় বাস করেন। একসময় দেশ আর পরিবারকে বাঁচাতে তাঁকে ফিরে আসতে হয় সেই পুরোনো পথে।

ইমরান হাশমি ও শাহরুখ খানজানা গেছে, ‘বার্ড অব ব্লাড’ ওয়েব সিরিজে আছেন শাহরুখ খান ও ইমরান হাশমি। এবারই প্রথম তাঁরা ওয়েব সিরিজে কাজ করছেন। রেড চিলিস এন্টারটেইনমেন্টের পক্ষ থেকে গৌরব ভর্মা টুইটারে লিখেছেন, ‘১৮ মাসের কঠিন পরিশ্রমের পর এবার আমরা ক্যামেরার সামনে। “বার্ড অব ব্লাড” ওয়েব সিরিজের প্রথম দিনের শুটিং। এই জার্নিতে সঙ্গে আছেন ইমরান হাশমি, ঋভু দাশগুপ্ত ও শাহরুখ খান। ধন্যবাদ রেড চিলিস এন্টারটেইনমেন্ট, নেটফ্লিক্স ইন্ডিয়া আর শাহরুখ খানকে।’

আর শাহরুখ খান টুইটারে লিখেছেন, ‘আমার জন্য খুশির বিষয়। আমরা সবাই আবার একসঙ্গে কাজ করছি।’ গোপন সূত্রে খবর, নেটফ্লিক্সের এই সিরিজে অভিনয়ের ইচ্ছা প্রকাশ করেছেন শাহরুখ খান।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews