ষষ্ঠ শ্রেণির এক স্কুলছাত্রীকে বিয়ে দিয়ে বিপাকে পড়েছে কনের পরিবার ও বর। ওই বাল্যবধূকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।

এ ঘটনার পর থেকে পলাতক রয়েছে বরসহ তার পরিবারের লোকজন।

সোমবার দুপুরে মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলার ধানকোড়া ইউনিয়নের তারাবাড়ি এলাকায় ওই ঘটনাটি ঘটে।

স্থানীয় লোকজন জানান,  রোববার সাটুরিয়া উপজেলার তারাবাড়ি এলাকার কৃষক সিরাজুল ইসলামের মেয়ের সঙ্গে একই এলাকার তুলা মিয়ার ছেলে একাদশ শ্রেণির ছাত্র আরিফুল ইসলামের কোর্ট ম্যারেজ হয়। আর মেয়ে ষষ্ঠ শ্রেণি থেকে বার্ষিক পরীক্ষা দিয়েছে।

কোর্ট ম্যারেজের একদিন পরে মেয়ের বাড়িতে হানা দেয় থানা পুলিশ। বিষয়টি টের পেয়ে অভিভাবকরা সটকে পড়লেও ওই বাল্যবধূকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে যায় পুলিশ।

সাটুরিয়া থানার ওসি আমিনুর ইসলাম জানান, ৯৯৯-এ কল করে বাল্যবিয়ের বিষয়ে অভিযোগ করে স্থানীয় কেউ। এরপর ৯৯৯ কল সেন্টার থেকে কল পেয়ে পুলিশকে ঘটনাস্থলে পাঠানো হয়।

পুলিশের উপস্থিতি টের পেয়ে বরসহ তার পরিবার ও কনের অভিভাবকরা বাড়ি থেকে পালিয়ে গেছে। কিন্তু বর ও কনের পরিবারের কাউকে না পেয়ে বাল্যবিয়ের শিকার ওই স্কুলছাত্রীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসা হয়েছে।

বর ও কনের পরিবারের অভিভাবকদের থানায় যোগাযোগ করতে বলা হয়েছে বলে ওসি জানান।





Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews