নতুন এই সিনেমাটিতে অভিনয় করবেন সালমান খানের ভগ্নিপতি আয়ুশ শর্মা। আগামী বছরের মাঝামাঝি সময়ে সিনেমাটির শুটিং শুরু হবে। মুক্তি পাবে একই বছর নভেম্বরে।

সিনেমাটি সংশ্লিষ্ট একটি সূত্র বলেন, ‘চলতি সপ্তাহে সালমান প্রোজেক্টটি নিয়ে আয়ুশের সঙ্গে মিটিং করেছেন। সিনেমাটির পরিচালক ঠিক করা হয়েছে। কিন্তু নায়িকা এখনো চূড়ান্ত হয়নি। আয়ুশের অভিষেক সিনেমা ছিলো ভালোবাসার গল্প নিয়ে, কিন্তু নতুন সিনেমায় এই অভিনেতাকে নতুন অবতারে দেখা যাবে। এর জন্য খুব শিগগিরই ফাইটের উপর প্রশিক্ষণ নেওয়া শুরু করবেন তিনি।’

সিনেমাটির মারাঠি ভার্সনে অভিনয় করেন ওম ভূতকর। পুনের বাসিন্দা মুলশি তালুকারের একটি সত্য ঘটনা অবলম্বে এটি নির্মিত হয়েছে।

আয়ুশ অভিনীত ‘লাভ যাত্রী’ সিনেমাটিও সালমান খান প্রযোজিত। চলতি বছর অক্টোবরে সিনেমাটি মুক্তি পায়। এদিকে আয়ুশ সম্প্রতি বলিউড তারকা সঞ্জয় দত্তের সঙ্গে নতুন একটি সিনেমায় অভিনয় করার জন্য চুক্তিবদ্ধ হয়েছেন।

বাংলাদেশ সময়: ১৫৫৭ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০১৮

জেআইএম



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews