চট্টগ্রামে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভায় যোগ দিতে যাওয়ার সময় হার্ট অ্যাটাকে জহিরুল ইসলাম বাচা (৫০) নামে এক আওয়ামী লীগ নেতা মারা গেছেন।

রোববার (৪ ডিসেম্বর) বেলা ১১টার দিকে সংসদ সদস্য নজরুল ইসলামের কার্যালয়ের সামনে তিনি হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নেওয়া হয়। দুপুর ১২টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

চন্দনাইশ উপজেলার হাশিমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খোরশেদ বিন ইসহাক জাগো নিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।

মৃত জহিরুল ইসলাম বাচা হাশিমপুর ইউনিয়নের ২নং ওয়ার্ড উত্তর হাশিমপুর ছৈয়দাবাদ গ্রামের গোদারকুল এলাকার মরহুম দুলা মিয়ার ছেলে। তিনি হাশিমপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি। রোববার রাত ৮টার দিকে জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

ইউপি চেয়ারম্যান খোরশেদ বিন ইসহাক বলেন, প্রধানমন্ত্রীর জনসভায় যাওয়ার জন্য জহিরুল ইসলাম বাচাসহ আমরা নজরুল ইসলাম চৌধুরীর এমপির অফিসের সামনে যাই। বেলা ১১টার দিকে জহিরুল ইসলাম বাচা হঠাৎ অসুস্থতাবোধ করেন। এসময় আওয়ামী লীগ নেতা শাহাজাহানসহ কয়েকজন তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। হাসপাতালে নেওয়ার পর তার মৃত্যু হয়। তার হার্ট অ্যাটাক হয়েছিল বলে জানান চিকিৎসক।

ইকবাল হোসেন/এএএইচ



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews