২৪ এপ্রিল ২০২৪ বুধবার ১১:১৩:৫৪ পূর্বাহ্ন Print this E-mail this

বরিশালে পূর্ব শত্রুতার জেরে প্রতিপক্ষের হামলায় আহত ৩

নগর প্রতিনিধিঃ

বরিশালের ২৭ নং ওয়ার্ড ইন্দো কাঠি এলাকায় পূর্ব শত্রুতার জের ধরে মোঃ খোকন হাওলাদার (৬০)ও তার স্ত্রী নাজমা বেগম (৫০) এবং মেয়ে ছনিয়া আক্তার (১৯)কে কুপিয়ে পিটিয়ে রক্তাক্ত জখম করে হত্যার চেষ্টা চালিয়েছে প্রতিপক্ষ সন্ত্রাসীরা বলে অভিযোগ পাওয়া গেছে ।

রবিবার সকাল সাড়ে দশটায় নিজ বাড়ির সামনে এই ঘটনা ঘটে।

একই পরিবারের তিন সদস্যকে মারধরের ঘটনায় ওই এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। সন্ত্রাসীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেছে ভুক্তভোগীর পরিবার।

আহতরা বর্তমানে মুমূর্ষ অবস্থায় বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে ।

আহত সূত্রে জানা যায়, ঘটনার আগের দিন খোকন হাওলাদারের বোনের ছেলের সাথে জব্বার হাওলাদার এর ছেলে সাজুর সাথে কথা কাটাকাটি হয়। ঘটনার সময় সেই বিষয় নিয়ে প্রতিপক্ষরা অকথ্য ভাষায় গালিগালাজ করে প্রতিবাদ করলে সাজু ওরফ সোহেল নাজমা ও তার দুই বোনের জামাই সহ অজ্ঞাত ৪-৫ জন সন্ত্রাসীরা দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে পরিকল্পিতভাবে হত্যার চেষ্টার করে।

পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে তাৎক্ষণিকভাবে শেবাচিমে প্রেরণ করে।

এ বিষয়ে মামলাদারের প্রস্তুতি চলছে বলেও আহতের স্বজনরা আরো জানান ।

সম্পাদনা: আমাদের বরিশাল ডেস্ক

শেয়ার করতে ক্লিক করুন:

আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।(মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। amaderbarisal.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের মিল আছেই এমন হবার কোনো কারণ নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে amaderbarisal.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নেবে না।)



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews