বাংলাদেশ ক্রিকেটের ওন্ডার বয় খ্যাত মোহাম্মদ আশরাফুলকে স্বরূপে পাওয়া গেল। ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে কলাবাগান ক্রীড়া চক্রের হয়ে দারুণ এক সেঞ্চুরি করলেন ডানহাতি এ তারকা।

বিপিএলে ফিক্সিংয়ের দায়ে তিন বছরের নিষেধাজ্ঞার পর গত বছর ঘরোয়া ক্রিকেটে মুক্তি মেলে আশরাফুলের। আর চলতি বছরের আগস্টে তার ওপর আন্তর্জাতিক ক্রিকেট ও বিপিএলের মতো ফ্র্যাঞ্চাইভিত্তিক ক্রিকেটে নিষেধাজ্ঞা উঠে যাবে।

এমন ফেরার মৌসুমটি ভালোভাবেই কাজে লাগালেন আশরাফুল। বিকেএসপিতে প্রাইম দোলেশ্বরের বিপক্ষে তিন অঙ্কের ঘরে পৌঁছে নিজের জাত চেনান। তার দল কলাবাগান প্রথমে টসে হেরে ব্যাট করতে নেমে নির্ধারিত ৫০ ওভার শেষে ৪ উইকেট হারিয়ে ২৯০ রান করে। যেখানে ১৩১ বলে ১১টি চারের সাহায্যে ১০৪ রান করে ফরহাদ রেজার বলে আউট হন।

সেঞ্চুরি অবশ্য একই দলের তাইবুর রহমানও করেন। তিনি ১০৯ বলে ৯টি চার ও ৩টি ছক্কায় ১১৪ করে অপরাজিত থাকেন।

অশরাফুল এই আসরে চলতি মৌসুমে এর আগে দুটি ম্যাচ খেলেছেন। যদিও ম্যাচ দুটিতে খুব একটা সুবিধে করতে পারেননি। তবে তৃতীয় ম্যাচে এসেই জ্বলে উঠলেন।

বাংলাদেশ সময়: ১৩৩০ ঘণ্টা, ১৩ ফেব্রুয়ারি, ২০১৮

এমএমএস



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews