আজ ১ অক্টোবর, রোজ শনিবার। পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্রমতে, ভাগ্য মানুষের ‘ভাগ্য’ ফেরায়, ভাগ্য মানুষের সঙ্গে করে বিড়ম্বনা। দুই-ই সত্যি, যদি আপনি মানেন, জানেন। জেনে নিন আপনার আজকের রাশিফল।

বিজ্ঞাপন

ধনু : কর্মক্ষেত্র চলবে দ্বিধা ও দ্বন্দ্বের মধ্য দিয়ে। দৈহিক অস্বস্তি ও মনের ওপর চাপ বৃদ্ধি পাবে। আয়ের ক্ষেত্রে পূর্বের তুলনায় আশাপ্রদ। পরিস্থিতির সঙ্গে নিজেকে মানিয়ে চলুন।

মকর : কোনো প্রত্যাশা পূরণের যোগ প্রবল। পেশাদারদের আয় বৃদ্ধি ও নতুন যোগাযোগ অর্থাগমের পথ দেখাবে। অন্যের উপকার করে শান্তি পাবেন। প্রকৃতির শুভ প্রভাবে কল্যাণ হবে।

কুম্ভ : আপনার সাহসী উদ্যোগ পরিকল্পনা বাস্তবায়নে সহায়ক হবে। অর্থক্ষেত্র শুভ। বিরূপ পরিস্থিতিকেও নিজের অনুকূলে নিয়ে আসতে পারবেন। ব্যবসায় উপার্জন বৃদ্ধি। দিন আনন্দে কাটবে।

মীন : বিদেশসংক্রান্ত কাজে সফলতা আসবে। অসুস্থদের শারীরিক অবস্থার উন্নতি। কাজে দক্ষতার পরিচয় দিতে পারবেন। পড়াশোনার ক্ষেত্রে ভালো কিছু হবে। ব্যাবসায়িক লেনদেনে আবেগ পরিহার করুন।

মেষ : নতুন যোগাযোগের পরিবেশ অনুকূলে। প্রিয়জনের মন রক্ষা করা কঠিন হবে। প্রত্যাশা পূরণে বাধা-বিপত্তি। কোথাও নিমন্ত্রিত হতে পারেন। বুদ্ধির দ্বারা সবার মন জয় করুন।

বৃষ : কোনো সমস্যা সমাধানের পথ খুঁজে পাবেন। সাময়িক কোনো ঘটনা মানসিক শান্তির অন্তরায় হতে পারে। ভ্রমণের পরিকল্পনায় বাধা। কিছু শুভ সংবাদ আনন্দ দেবে।

মিথুন : দিনের প্রথম ভাগ আনন্দের মধ্যে কাটলেও শেষ ভাগে দুশ্চিন্তা-উদ্বেগ থাকতে পারে। অসংযত কথাবার্তায় ক্ষতি হতে পারে। পারিপার্শ্বিক পরিস্থিতির সঙ্গে নিজেকে মানিয়ে চলুন।

কর্কট : কোনো গুণের জন্য সমাদৃত হবেন। কিছু দুর্ভাবনা থাকলেও আয় বৃদ্ধি পাবে। সন্তানের জন্য শুভ যোগাযোগ। দায়িত্ব পালনে দৃঢ়তার পরিচয় দিতে পারবেন। স্বাস্থ্যের প্রতি নজর দিন।

সিংহ : কোনো স্থাবর সম্পত্তির আলোচনায় অগ্রগতি। কর্ম ও আর্থিক ক্ষেত্রে কিছুটা হতাশার সৃষ্টি হবে। অস্বস্তিকর পরিবেশের মধ্যেও দিনটা আনন্দে কাটবে। ধৈর্য না হারালে ভালো থাকবেন।

কন্যা : কোনো সংবাদ কিংবা যোগাযোগ সার্থক রূপ নিতে পারে। ব্যবসায় আশানুরূপ অগ্রগতি আশা করা যায়। জেদের কারণে সুযোগ হাতছাড়া করবেন না। পরিবেশ নিয়ন্ত্রণে রাখুন। সুস্থ থাকুন।

তুলা : অযাচিত যোগাযোগে অর্থলাভ হতে পারে। ব্যবসায়ীদের আয় বাড়বে। অসতর্কতায় বিপদের আশঙ্কা। অর্থ অপচয় হতে পারে। গঠনমূলক চিন্তা করুন। জনসমাগম এড়িয়ে চলুন। ভালো থাকুন।

বৃশ্চিক : কোনো পরিকল্পনা বাস্তবায়নে অগ্রগতি হবে। নতুন মানুষ ও নতুন ধ্যান-ধারণার সঙ্গে পরিচিত হবেন। কোনো লাভজনক কাজ হাতে আসতে পারে। আর্থিক লেনদেনে মনোযোগী হোন। বিতর্ক এড়িয়ে চলুন।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews