পুলিশ ও স্থানীয় লোকজনের সঙ্গে কথা বলে জানা গেছে, শাহবাগ পাঁচপাড়া গ্রামের সাজ্জাদ হোসেন ও সানজিদা দম্পতির আড়াই মাস বয়সের শিশুকে ঘরের সিঁধ কেটে গত রোববার শেষ রাতে কে বা কারা চুরি করে নিয়ে যায়। পরে গতকাল সোমবার সকালে খবর পেয়ে উদ্ধার অভিযানে নামে গোয়েন্দা পুলিশ ও তাড়াইল থানা-পুলিশ। ওই দিন বিকেল চারটার দিকে পুলিশ জানতে পারে, কিশোরগঞ্জ সদর উপজেলার নীলগঞ্জ বেত্রাহাটি গ্রামের রুবেল মিয়ার বাড়িতে শিশুটি রয়েছে। এরপর সন্ধ্যা পৌনে সাতটার দিকে শিশুটিকে মায়ের কোলে তুলে দেয় পুলিশ। এ ঘটনায় রুবেল মিয়া (৩২) ও তাঁর শাশুড়ি সত্তু বেগমকে (৫৫) পুলিশ আটক করে।

শিশুটিকে উদ্ধার করতে বেশ কিছু ধাপ অনুসরণ করেছে পুলিশ। কিশোরগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ প্রথম আলোকে বলেন, অনুসন্ধানের সময় তিন থেকে চারটি বিষয়কে লক্ষ্য করে পুলিশ এগোয়। প্রথমত, এটি হত্যাকাণ্ড কী না, তা নিশ্চিত হতে পুরো এলাকায় খোঁজা হয়। কিন্তু এ ধরনের কোনো আলামত পাওয়া যায়নি। দ্বিতীয়ত, হিজড়ারা শিশুটিকে নিয়ে গেছে কি না, সেটিও বিবেচনা করা হয়। কিন্তু সে রকমও কিছু পাওয়া যায়নি। পরে মনে হয়েছে এটা চুরি। কিন্তু চুরি কে বা কারা করতে পারে, তা বের করতে দুই শ্রেণির লোককে লক্ষ্যে রেখে আগায় পুলিশ, যার অনেকগুলো কন্যাসন্তান আছে, শুধু একটি ছেলের জন্য ভীষণ রকমের প্রত্যাশা, আশপাশের এমন লোকজনকে খোঁজা হয়। এর মধ্যে একটি ‘ক্লু’ পেয়ে সে অনুযায়ী কাজ শুরু করে পুলিশ।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews