বহুদিন ধরেই বার্সেলোনায় ‘ফিরছি’, ‘ফিরব’ করছেন ব্রাজিলিয়ান তারকা নেইমার। এখন শোনা যাচ্ছে, বার্সায় ফেরার জন্য বার্সার কর্তাব্যক্তিদের এর মধ্যে পাঁচ-পাঁচবার ফোন করেছেন এই ফরোয়ার্ড!

সেই ২০১৭ সালে নেইমার যখন মেসিদের ছেড়ে পিএসজিতে যোগ দিলেন, তখন থেকেই শুরু হয়েছে বিষয়টা। এর পর থেকে প্রতিটা দলবদলের সময়ে তাঁর বার্সেলোনায় ফেরত আসার একটা গুঞ্জন ওঠেই। চলছে জানুয়ারি দলবদলের সময়। ফলে এখন নেইমারের বার্সেলোনায় ফেরত আসা নিয়ে মিডিয়া সরব হবে, এটাই যেন স্বাভাবিক। এখন শোনা যাচ্ছে, নেইমার বার্সেলোনায় ফিরে আসার জন্য এতটাই ব্যাকুল, যে এর মধ্যেই বার্সার কর্তাব্যক্তিদের পাঁচবার ফোন করেছেন তিনি!

পিএসজিতে গিয়ে নিজের ভুল বুঝতে পেরেছেন নেইমার। সেখানে গিয়ে পিএসজির কোনো দীর্ঘমেয়াদি পরিকল্পনা খুঁজে পাচ্ছেন না তিনি। ক্লাবের বর্তমান কোচ টমাস টুখেলের অধীনে খেলতে খেলতেও তিনি বিরক্ত। নেইমারের বাবা এর মধ্যে বলে ছেলেকে বার্সেলোনায় নেওয়ার জন্য সভাপতি জোসেপ মারিয়া বার্তেমেউর কাছে কাকুতিমিনতি করে গেছেন। স্প্যানিশ সংবাদপত্র ‘এল মুন্দো’র মতে, নেইমারের বাবা বলেছেন, ‘আমার ছেলে পিএসজিতে গিয়ে অনেক কষ্ট পাচ্ছে, দলবদলের পুরো বিষয়টাতেই যে যথেষ্ট দুঃখিত। সে ফিরে আসতে চায়।’

এদিকে শোনা যাচ্ছে, মাত্রই এক বছর আগে ১৪২ মিলিয়ন পাউন্ডের বিনিময়ে লিভারপুল থেকে বার্সেলোনায় আসা ফিলিপে কুতিনহোকে পিএসজির কাছে বিক্রি করে দিতে চায় বার্সা। সে অর্থেই পিএসজি থেকেই নেইমারকে আনতে চাচ্ছে তারা। এই সপ্তাহে বার্সার এক প্রতিনিধিদল নেইমারের সঙ্গে দেখা করতে ব্রাজিলে গিয়েছেন বলে জানা গেছে।

লিওনেল মেসিসহ বার্সেলোনার আরও বেশ কিছু খেলোয়াড়ও চাচ্ছেন নেইমার যেন বার্সায় ফেরত আসেন। নেইমারকে দলে পাওয়ার জন্য আর্তুরো মেলোর মতো বার্সা তারকা ইতিমধ্যে মিডিয়ায় মুখ খুলেছেন।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews