সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী ও গাজীপুর-৪ কাপাসিয়ার সাবেক সংসদ সদস্য তানজিম আহমদ সোহেল তাজ আবারও ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়ে সরব হলেন।

বৃহস্পতিবার তার ফেসবুক আইডিতে একটি ছেলে ও আলাদিনের জাদুর চেরাগ নাম দিয়ে গল্প কাহিনী লিখবেন এবং আগামী ৭ দিনের মধ্যে তার ভবিষ্যৎ কর্মপন্থা জানাবেন।

তিনি উল্লেখ করেন, ‘তার চলার পথের কিছু অভিজ্ঞতা আর কাহিনী নিয়ে কিছু ছোট গল্প লিখার সির্দ্ধান্ত নিয়েছেন। এতে বিভিন্ন শিরোনামে ২-৩টা সিরিজ থাকবে। যার নাম হবে একটি ছেলে ও আলাদিনের জাদুর চেরাগ।

দ্বিতীয়ত তিনি বিভিন্ন সময় নুতন কিছু করে চমক দেখানোর কথা বলে আসছিলেন।

দেশবাসীর সেই অধীর আগ্রহ ও অপেক্ষার অবসান ঘটিয়ে আগামী ৭ দিনের মধ্যে তার ভবিষ্যৎ কর্মকাণ্ড জানাবেন বলে ফেসবুকে লিখেছেন।’

সম্প্রতি তিনি তার এক ভাগ্নে অপহরণের ঘটনায় তার বোনের পরিবারের সদস্যদের নিয়ে একাধিকবার ফেসবুক লাইভ ও স্ট্যাটাস দিয়ে দেশব্যাপী তোলপাড় সৃষ্টি করেছেন।

ইতিপূর্বে তিনি কাপাসিয়ার প্রত্যন্ত গ্রামে নিজে মোটরসাইকেল চালিয়ে বাড়ির দরজায় কড়া নেড়ে তাদের সমস্যার কথা শুনার একাধিক ভিডিওচিত্র ফেসবুকে ছেড়েছেন।

মহান মুক্তিযুদ্ধের অন্যতম নেতৃত্বদানকারী বঙ্গতাজ তাজউদ্দীনের একমাত্র পুত্র তানজিম আহমেদ সোহেল তাজ কাপাসিয়ার দুইবারের সংসদ সদস্য ও স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী হিসেবেও দায়িত্ব পালন করেছেন।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews