সমস্যা যেন কিছুতেই পিছু ছাড়ে না শিল্পা শেট্টি ও তার স্বামী রাজ কুন্দ্রার। পর্নোগ্রাফি মামলার পর ফের আইনি জালে কুন্দ্রা দম্পতি। গত ১৪ অক্টোবর শিল্পার স্বামী রাজের বিরুদ্ধে থানায় এবার এফআইআর দায়ের করেছেন মডেল ও অভিনেত্রী শার্লিন চোপড়া। সেই এফআইআরে নাম রয়েছে শিল্পারও। 

তাদের বিরুদ্ধে মানসিক ও যৌন নির্যাতনের অভিযোগ করেছেন শার্লিন চোপড়া। তিনি জানিয়েছেন, আমি রাজ কুন্দ্রার বিরুদ্ধে এফআইআর দায়ের করেছি । তিনি আমার উপর যৌন নির্যাতন করেছেন, পাশাপাশি আমাকে ঠকিয়েছেন এবং হুমকিও দিয়েছেন।

কিছুদিন আগেই পর্নোগ্রাফি মামলায় রাজের বিরুদ্ধে সাক্ষী দিয়েছিলেন শার্লিন চোপড়া। এমনকি শার্লিনের পক্ষ না নেওয়ায় শিল্পার উপরও চটেছিলেন তিনি। সেঈ সময়ও রাজের বিরুদ্ধে একটি এফআইআর করেছিলেন তিনি। 

যেখানে শার্লিনের দাবি ছিল- রাজ কুন্দ্রা তার সঙ্গে জোর করে ঘনিষ্ঠ হওয়ার চেষ্টা করেছিল। নিজেকে বাঁচাতে সেই সময় নাকি বাথরুমে আশ্রয় নিতে হয় তাকে। সেই সঙ্গে শার্লিনের দাবি ছিল, রাজ জানিয়েছিলেন শিল্পার সঙ্গে তার সম্পর্ক ভালো নয়।

প্রসঙ্গত, জামিনে মুক্তি পাওয়ার কয়েক সপ্তাহ পরই নিজেদের আইনজীবী দ্বারা একটি যৌথ আইনি বিবৃতি দিয়েছেন শিল্পা শেট্টি ও রাজ কুন্দ্রা। যাতে বলা হয়েছে, জনসমক্ষে আমাদের বিরুদ্ধে শার্লিন চোপড়া যা বলবেন তা মানহানি হিসেবেই ধরা হবে এবং সেটা করে আদালতের নির্দেশের অবমাননা করবেন। মন্তব্যের জন্যে শার্লিন চোপড়াকে আইনি জটিলতায় পড়তে হবে।



বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ আল সিফাত



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews