ওয়াশিংটন, ২৮ অক্টোবর- আমেরিকার টিভি সেলিব্রেটি ও জনপ্রিয় মডেল কাইলি জেনার ফের আলোচনায় চলে এসেছেন। ঘটনার শুরু একটি টুইটকে কেন্দ্র করে। নিজেকে প্রস্টিটিউট বলে চাঞ্চল্য সৃষ্টি করেছেন তিনি। অবশ্য নিছকই রসিকতা করেই এই জনপ্রিয় মডেল নিজেকে ১৯ বছর বয়সী প্রস্টিটিউট বলেছেন। তবে তার এই রসিকতাটাই এখন বিব্রতকর পরিস্থিতির সৃষ্টি করেছে। 

সেলিব্রেটিদের ফলোয়ারের অভাব নেই। এর মধ্যে অনেকেই আছেন যারা ওইসব মডেলদের পছন্দ করেন না। এদেরই একজন প্রথমে টুইটার হ্যান্ডেলে টুইট করে লেখেন যে, কাইলিকে দেখতে একজন ১৪ বছর বয়সী প্রস্টিটিউটের মতো।

এর উত্তরেই কাইলি লেখেন যে, তিনি মনে করেন, তাকে নাকি ১৯ বছরের প্রস্টিটিউটের মতো দেখতে। তাকে ১৪ বছরের প্রস্টিটিউটের মতো দেখতে বলে যিনি কমেন্ট করেছন, তাকে অপমান করার জন্যই কাইলি নিজেকে ১৯ বছরের ‘প্রস্টিটিউট’ বলেন। কিন্তু হীতে বিপরীত ঘটলে যা হয় আর কি! তার এই টুইটের পরেই চাঞ্চল্য সৃষ্টি হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়।

এফ/২১:২৭/২৮ অক্টোবর



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews