সিলেটের নবগঠিত ওসমানীনগর উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে আওয়ামী লীগ ও আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে এক কিশোর নিহত ও উভয়পক্ষের ২৫ জন আহত হয়েছেন। আহতদের মধ্যে বেশ কয়েকজন গুলিবিদ্ধ বলে জানা গেছে।
সংঘর্ষে নিহত কিশোর সাইফুল ইসলাম (১৭) ওসমানীনগরের সাদীপুর ইউনিয়নের উত্তরকালনীচর এলাকার বাসিন্দা। সে আওয়ামী লীগ সমর্থিত চেয়ারম্যান প্রার্থী আতাউর রহমানের সমর্থক বলে জানা গেছে।
পরে ওসমানীনগর থানা পুলিশ ঘটনাস্থলে অভিযান চালিয়ে ৫ জনকে আটক করেছে। গুরুতর আহতদের সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এছাড়া এলাকায় অপ্রীতিকর ঘটনা এড়াতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।
সিলেটের ওসমানীনগর থানার ভারপ্রপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল আওয়াল চৌধুরী জানান, নির্বাচনী প্রচারণাকে কেন্দ্র করে আওয়ামী লীগ প্রার্থী ও বিদ্রোহী প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়। এতে সাইফুল নামের এক কিশোর নিহত হয়েছে। পরে পুলিশ এলাকায় অভিযান চালিয়ে ৫ জনকে আটক করেছে।
/এমও/



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews