ছবি : সংগৃহীত

(প্রিয়.কম) এবার ত্রাতার ভূমিকায় টনি ক্রুস। শনিবার তার করা গোলের সৌজন্যেই রিয়াল মাদ্রিদ ২-১ গোলে হারায় সেল্টা ভিগোকে। সেইসঙ্গে মৌসুমের প্রথম দুই ম্যাচের দুটিতেই জয়ের দেখা পায় জিনেদিন জিদানের দল।

নিজেদের মাঠ সান্তিয়াগো বার্নাব্যূতে এদিন স্বাগতিক রিয়ালের আক্রমণের জবাব দারুণভাবেই ফিরিয়ে দেয় সেল্টা ভিগো। ম্যাচের প্রথমার্ধে তাই গোলশূণ্য সমতায় থেকেই শেষ হয়।

কিন্তু দ্বিতীয়ার্ধের ৬০ মিনিটে আলভারো মোরাতা গোল করে রিয়াল মাদ্রিদকে এগিয়ে দেন। তবে উদযাপনের রেশ খুব বেশিক্ষণ ধরে রাখতে পারেননি স্বাগতিকরা। ম্যাচের ৬৭ মিনিটেই ওরেলানা ভেলেনজুয়েলার গোলে সমতায় ফিরে সেল্টা ভিগো। এর ফলে ১-১ ব্যবধানে ড্র হওয়ার সম্ভাবনাও জাগে।

সেল্টা ভিগোর বিপক্ষে গোল করতে পারেননি গ্যারেথ বেল। ছবি : সংগৃহীত

কিন্তু ম্যাচ শেষ হওয়ার ৯ মিনিট আগে টনি ক্রুস গোল করে রিয়াল মাদ্রিদকে এগিয়ে দেন। এর ফলে প্রথম দুই ম্যাচের দুটিতেই জিতে পূর্ণ ৬ পয়েন্ট নিয়ে লিগ টেবিলে সবার উপরে অবস্থান করছে জিদানের দল। এই ম্যাচে গ্যারেথ বেল খেললেও পুরোপুরি সুস্থ না হওয়ায় দর্শকের ভূমিকায় ছিলেন ক্রিশ্চিয়ানো রোনালদো।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews