কারামুক্তির ২ মাস পর চিকিৎসার জন্য আমেরিকায় সস্ত্রীক গেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী। তার স্ত্রী তাহেরা আলমও সেখানে চিকিৎসা নেয়ার কথা আছে।

শুক্রবার (২৬ এপ্রিল) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে তারা ঢাকার হযরত শাহজালাল বিমানবন্দর থেকে আমেরিকার উদ্দেশে রওনা হন। বিএনপি চেয়ারপারসনের মিডিয়া সেলের সদস্য শায়রুল কবির খান এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ‘চিকিৎসকের পরামর্শে স্বাস্থ্য পরিক্ষার জন্য আমির খসরু ও তার স্ত্রী সন্ধ্যা ৭টা ৩০ মিনিট আমিরাত এয়ারলাইনসে আমেরিকায় যাচ্ছেন। আমেরিকায় তার মেয়ে তাহমিনা চৌধুরী আছেন।

উল্লেখ্য, গত বছরের ৩ নভেম্বর রাজধানীর গুলশান থেকে আমীর খসরুকে আটক করে গোয়েন্দা পুলিশ। ২৮ অক্টোবর দলের মহাসমাবেশে সংঘর্ষে এক কনস্টেবল নিহত হওয়ার ঘটনায় দায়ের করা মামলায় তাকে ছয় দিনের রিমান্ডে নেয়া হয়। পরে তাকে কারাগারে পাঠানো হয়। এরপর চলতি বছরের ১৫ ফেব্রুয়ারি ঢাকার কেরানিগঞ্জ কারাগার থেকে জামিনে মুক্ত হন।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews