গাজীপুরের টঙ্গীতে অসামাজিক কার্যকলাপ ও মাতাল অবস্থায় আওয়ামী লীগ নেতা, বিএনপি নেতা, শিক্ষক, ঠিকাদার ও দুই তরুণীকে গ্রেফতার করেছে পুলিশ।





মঙ্গলবার রাতে মধ্য আউচপাড়া কলেজরোড সংলগ্ন সিরাজুল ইসলামের ডিশ অফিসের পেছনে বিশেষ কক্ষ থেকে তাদের গ্রেফতার হয়। বুধবার তাদের গাজীপুর আদালতে প্রেরণ করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন- ৫৪নং ওয়ার্ড বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক শান্তাহার আলী শান্ত (৬২), বিএনপি নেতা ও সফিউদ্দিন সরকার একাডেমির সিনিয়র শিক্ষক মোস্তফা আমিন ফয়সল ওরফে শফি মাস্টার (৫০), ৫৪নং ওয়ার্ড আওয়ামী লীগ নেতা শফিকুল ইসলাম শফি (৫৪), ঠিকাদার আব্দুস সাত্তার (৫৯) ও দুই তরুণী।

পুলিশ জানায়, মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে ওই এলাকার সিরাজুল ইসলামের ডিশ অফিসের পেছনে বিশেষ কক্ষে একদল মাদকসেবী মদপান করে অসামাজিক কার্যকলাপ ও মাতলামি করছে। এমন গোপন সংবাদের ভিত্তিতে পশ্চিম থানার একদল পুলিশ ওই অফিসে অভিযান চালিয়ে মাতাল অবস্থায় তাদের গ্রেফতার করে থানায় নিয়ে যায়।

এ ব্যাপারে যোগাযোগ করা হলে টঙ্গী পশ্চিম থানার ওসি মো. শাহ আলম বলেন, গ্রেফতারকৃদের বিরুদ্ধে থানায় আইনি প্রক্রিয়া শেষে গাজীপুর আদালতে প্রেরণ করা হয়েছে।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews