বৃষ্টির দরুন জিম্বাবুয়েকে টার্গেট দেয়া হয় ২২ ওভারে ১৬১।

১৩/৪ থেকে ২২/৫-এ পরিণত হওয়া স্বাগতিকরা ৫৪ রানে অলআউট হয়। আমির হামজা ও মোহাম্মদ নবী তিনটি করে উইকেট নেন।

আফগানিস্তান ২৫৩/৯, ৫০ ওভারে (মোহাম্মদ শাহজাদ
২০, নুর আলী জাদরান ৪৬, রহমত শাহ ৫০, আসগর স্তানিকজাই ১৮, সামিউল্লাহ শেনওয়ারি ১৮, মোহাম্মদ নবী ৪৮, রাশিদ খান ১৮, দৌলত জাদরান ১৪*। এনগারাভা ২/৩৭, এমপফু ৩/৪৬)।

জিম্বাবুয়ে (টার্গেট ১৬১ রান ২২ ওভারে) ৫৪/১০, ১৩.৫ ওভারে (রায়ান বার্ল ১১, গ্রায়েম ক্রেমার ১৪*। আমির হামজা ৩/২০, মোহাম্মদ নবী ৩/১৪, রাশিদ খান ২/৮)।

ফল : আফগানিস্তান ১০৬ রানে জয় (ডাকওয়ার্থ-লুইস পদ্ধতিতে)। ম্যান অব দ্য ম্যাচ : রহমত শাহ (আফগানিস্তান)। ক্রিকইনফো।

বৃষ্টিভেজা পঞ্চম ও শেষ ওডিআইতে জিম্বাবুয়েকে মাত্র ৫৪ রানে অলআউট করে আফগানিস্তান ডাকওয়ার্থ-লুইস পদ্ধতিতে জয়ী হল ১০৬ রানে। সে সুবাদে সফরকারীরা সিরিজ নিজেদের করে নিল ৩-২ এ।রোববার হারারেতে ম্যাচসেরা রহমত শাহ’র ফিফটি (৫০), মোহাম্মদ নবীর ৪৮ এবং নুর আলী জাদরানের ৪৯ বলে ৪৬ রানের হাত ধরে প্রথমে ব্যাট করা আফগানিস্তান ২৫৩ রান করে ৯ উইকেটে। এমপফু তিন উইকেট নেন ৪৬ রানে।বৃষ্টির দরুন জিম্বাবুয়েকে টার্গেট দেয়া হয় ২২ ওভারে ১৬১।১৩/৪ থেকে ২২/৫-এ পরিণত হওয়া স্বাগতিকরা ৫৪ রানে অলআউট হয়। আমির হামজা ও মোহাম্মদ নবী তিনটি করে উইকেট নেন।আফগানিস্তান ২৫৩/৯, ৫০ ওভারে (মোহাম্মদ শাহজাদ২০, নুর আলী জাদরান ৪৬, রহমত শাহ ৫০, আসগর স্তানিকজাই ১৮, সামিউল্লাহ শেনওয়ারি ১৮, মোহাম্মদ নবী ৪৮, রাশিদ খান ১৮, দৌলত জাদরান ১৪*। এনগারাভা ২/৩৭, এমপফু ৩/৪৬)।জিম্বাবুয়ে (টার্গেট ১৬১ রান ২২ ওভারে) ৫৪/১০, ১৩.৫ ওভারে (রায়ান বার্ল ১১, গ্রায়েম ক্রেমার ১৪*। আমির হামজা ৩/২০, মোহাম্মদ নবী ৩/১৪, রাশিদ খান ২/৮)।ফল : আফগানিস্তান ১০৬ রানে জয় (ডাকওয়ার্থ-লুইস পদ্ধতিতে)। ম্যান অব দ্য ম্যাচ : রহমত শাহ (আফগানিস্তান)। ক্রিকইনফো।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews