'আগামী নির্বাচনে আওয়ামী লীগকে ভোট ভিক্ষা চাইতে হবে না'

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, আওয়ামী লীগ সরকারের সময়ে দেশ ও জনগণের কল্যাণে যে বৈপ্লবিক উন্নয়ন সাধিত হয়েছে তা পৃথিবীতে রোল মডেল। তাই আগামী নির্বাচনে আওয়ামী লীগকে আর ভোট ভিক্ষা চাইতে হবে না। তাদের কল্যাণের কথা ভেগে জনগণ বুঝে শুনেই বঙ্গবন্ধুর দল আওয়ামী লীগকে বিপুল ভোটে বিজয়ী করবে।

তিনি বলেন, 'বিএনপির দিকে কেউ ছুটবে না। তাদের দুর্নীতি-গ্রস্ত কর্মকাণ্ড আর জামায়াতকে সাথে নিয়ে জালাও-পোড়াওয়ের যে রাজনীতি করেছে তাতে তারা আগামী জাতীয় সংসদ নির্বাচনে ভোট চাওয়ায় নৈতিকতা হারিয়েছে। জনগণ তাদের আর কখনো ক্ষমতায় দেখতে চায় না।'

বৃহস্পতিবার সকাল ১১টায় সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলা পরিষদ চত্বরে স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন।

'দেশের বর্তমান মাথা পিছু আয় ১৬ শ' ১০ ডলার' উল্লেখ করে মন্ত্রী বলেন, 'এমন অর্জন শেখ হাসিনা ছাড়া কারো দ্বারা সম্ভব নয়। ২০২১ সালের উন্নয়নের যে লক্ষ্যমাত্রা ছিল তা আমরা ১৯ সালের মধ্যেই অর্জন করতে সক্ষম হবো। কেউ বাংলার উন্নয়নের ধারা ব্যাহত করতে পারবে না।'

এসময় উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল মতিন চৌধুরীর সভাপতিত্বে সিরাজগঞ্জ-২ (সদর-কামারখন্দ) আসনের জাতীয় সংসদ সদস্য অধ্যাপক ডা. হাবিবে মিল্লাত মুন্না, পাবনা-সিরাজগঞ্জ সংরক্ষিত মহিলা আসনের জাতীয় সংসদ সদস্য সেলিনা বেগম স্বপ্না সহ জেলা উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীবৃন্দ বক্তব্য রাখেন। এর আগে উপজেলার বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ডের ভিত্তিপ্রস্তর ও শুভ উদ্বোধন করেন মন্ত্রী।

ইত্তেফাক/জামান



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews