বিকল্পধারার সিনিয়র যুগ্ম মহাসচিব মাহী বি চৌধুরী বলেছেন, ১৪ দলে যাচ্ছি না। এটা নিয়ে কোনো আলোচনা হয়নি, আমরা মহাজোট করবো। আজকে একটা অনানুষ্ঠানিক আলোচনা হয়েছে।

মঙ্গলবার আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে আয়োজিত অনানুষ্ঠানিক বৈঠক শেষে তিনি এ কথা বলেন। 

মাহী বলেন, গত কয়েকদিন ধরে আমাদের মহাসচিব মেজর (অব.) মান্নানের সঙ্গে ওবায়দুল কাদেরের টেলিফোনে কথা হয়েছে। যারা দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে সেই বিরোধী শক্তির বিরুদ্ধে দেশপ্রেমিক জনগণকে নিয়ে একটি সুন্দর নির্বাচন করা যায়, দেশের পক্ষের মানুষ যেন বিজয় অর্জন করতে পারে সে বিষয়ে আলোচনা হয়েছে।

মাহী বি চৌধুরী বলেন, বিকল্পধারা জন্মের পর থেকে কখনো আওয়ামী লীগ এবং বিএনপির বিরুদ্ধে রাজনীতি করেনি। দেশের পক্ষে রাজনীতি করে। বিএনপির সঙ্গে আলোচনা করেছিলাম, বসেছিলাম। আমরা মন থেকে চেয়েছিলাম জিয়াউর রহমানের দল জামায়াতকে ছুড়ে ফেলে দিতে পারবে। কিন্তু বিএনপি জামায়াতের সঙ্গে যে আত্মার সম্পর্ক তৈরি করেছে তা থেকে বেরিয়ে আসতে পারেনি। সেটা তাদের এবং দেশের জন্য দুঃখজনক।

তি‌নি ব‌লেন, ১৪ দ‌লের সঙ্গে আনুষ্ঠা‌নিক আলোচনার ব্যাপ‌া‌রে আলাপ ক‌রে‌ছি। আমরা আশা কর‌ছি কিছু দি‌নের ম‌ধ্যেই আনুষ্ঠা‌নিক আলোচনা শুরু হ‌বে।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews