রংপুর রাইডার্সের বিপক্ষে বড় স্কোর গড়েও জিততে পারেনি খুলনা টাইটানস। মঙ্গলবারের হারের ধাক্কা কাটিয়ে উঠতে না উঠতে আজ আবার মাঠে নামছে মাহমুদউল্লাহরা। বুধবার সন্ধ্যা সাড়ে ৬টায় তাদের প্রতিপক্ষ ধুঁকতে থাকা সিলেট সিক্সার্স। চলতি আসরে এবারই প্রথম মুখোমুখি হচ্ছে খুলনা-সিলেট।

এর আগে দিনের প্রথম খেলায় দুপুর দেড়টায় চিটাগং ভাইকিংস খেলবে রাজশাহী কিংসের বিপক্ষে। দুটি ম্যাচই সরাসরি সম্প্রচার করবে গাজী টিভি ও মাছরাঙা টেলিভিশন।

রংপুর রাইডার্সের বিপক্ষে হেরে টুর্নামেন্টের ৪ ম্যাচ বাকি থাকতেই একরকম নিশ্চিত হয়ে গেছে খুলনার ছিটকে যাওয়া। বিপিএলের বাকি ম্যাচগুলোতে তাই জেতার পাশাপাশি অন্যদলগুলোর ভাগ্যের দিকেও তাকিয়ে থাকতে হবে মাহমুদউল্লাহকে। খুলনার অধিনায়ক মাহমুদউল্লাহ অবশ্য এত জটিল সমীকরণে যেতে চাইছেন না। শেষ ম্যাচগুলোতে জিতে দল হিসেবে কিছুটা স্বস্তি নিয়ে বিপিএল শেষ করতে চাইছেন, ‘এখন যেহেতু আমাদের সেরা চারে ওঠার সুযোগ সেভাবে নেই। বাকি ম্যাচগুলো দলের এবং ফ্র্যাঞ্চাইজির জন্য জিততে চাই।’

খুলনার প্রতিপক্ষ সিলেটের অবস্থাও খুব একটা ভালো নয়। ৭ খেলায় ২ জয়ে ৪ পয়েন্ট নিয়ে রংপুর রয়েছে ছয় নম্বরে। তার মধ্যে অধিনায়ক ও পারফরমার ডেভিড ওয়ার্নাকে হারিয়ে কিছুটা হলেও শক্তি কমেছে সিলেটের। নতুন অধিনায়ক হিসেবে সিলেট সিক্সার্সের দায়িত্ব নিয়েছেন সোহেল তানভীর। অধিনায়ক হিসেবে দায়িত্ব পালন করার অভিজ্ঞতার কথা উল্লেখ করে সোহেল বললেন ওয়ার্নারের অভাব পূরণ করতে চান তিনি, ‘ঘরোয়া ক্রিকেট অধিনায়ক হিসেবে দায়িত্ব পালন করার অভিজ্ঞতা আমার আছে। আশা করি তরুণ এই দলটাকে ভালো করে নেতৃত্ব দিতে পারবো। ওয়ার্নারের অভাব পূরণ করা কঠিন। আশা করি সবাই মিলে আমরা ওয়ার্নারের অভাব পূরণ করবো।’



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews