সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ





০২:১৪ পিএম, ৭ এপ্রিল ২০২০ মঙ্গলবার











তিনবেলার জায়গায় দুই বেলা খেয়ে একবেলার খাবার অসহায়দের মাঝে দান করতে সমাজের বিত্তশালীতের আহবান জানিয়েছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার উপদেষ্টা অ্যডভোকেট তৈমূর আলম খন্দকার।

৭ এপ্রিল মঙ্গলবার সকালে রূপসী ও গন্ধর্বপুর এলাকায় ১ হাজার পরিবারের মাঝে ত্রাণ বিতরণকালে এ কথা বলেন তিনি।

এসময় তিনি আরো বলেন, করোনা ভাইরাসের কারণে দেশে এখন দুঃসময় চলছে। এখন আমাদের সবার উচিত ঐক্যবদ্ধ থেকে একে অপরকে সহযোগীতা করা। আমি রূপগঞ্জে প্রতি বছরই পহেলা বৈশাখ উপলক্ষে ১৫ হাজার লোকের জন্য প্রীতিভোজের আয়োজন করি। কিন্তু দেশের এ করুণ পরিস্থিতিতে পহেলা বৈশাখের অনুষ্ঠানের টাকা দিয়ে গরীব ও অসহায় মানুষের মাঝে খাদ্য বিতরণ করা হবে। এর ধারাবাহিকতায় আমার নিজস্ব অর্থায়ণে উপজেলার ২ টি পৌরসভা ও ৭ টি পৌরসভায় ১০ হাজার পরিবারকে খাদ্য সামগ্রী বিতরণ করা হবে।

এসময় উপস্থিত ছিলেন, জেলা ওলামাদলের সভাপতি সাসুর রহমান খান বেনু, জেলা কৃষকদলের সংগঠনিক সম্পাদক ডাঃ শাহীন খান, থানা কৃষকদলের সভাপতি মোহাম্মদ আলী, তুহিন পারভেজ আলাল, হাফিজুর রহমান পিন্টু, আমীর হোসেন মধু প্রমুখ।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews