বিশ্বকাপে এসে হাবুডুবু খাচ্ছে শ্রীলংকা। কোনো প্রতিপক্ষের বিরুদ্ধেই ভালো করতে পারছেন সাবেক বিশ্বকাপ জয়ী দলটি। আফগানিস্তানের বিপক্ষে জয় পেলেও সেটাতে লংকানদের কৃতিত্বের চেয়ে আফগানদের অনভিজ্ঞতাকেই দায়ী করছেন সবাই। চার ম্যাচে একটিতেই জয় পেয়েছে দলটি। হেরেছে একটিতে। বাকি দুটি ম্যাচ ভেসে গেছে বৃষ্টিতে।

এমন খারাপ সময়ের জন্য আইসিসিকে পরোক্ষভাবে দায়ী করছেন লংকান দলের ম্যানেজার অশান্ত ডি মেল। ইংল্যান্ডে সুযোগ সুবিধা কম পাচ্ছেন বলে শুক্রবার আইসিসির কাছে লিখিত অভিযোগ করেন তিনি। তবে লংকানদের এই অভিযোগ আমলেই নেয়নি আইসিসি। 

এবারের বিশ্বকাপে শ্রীলংকা দল যে হোটলে থাকছে সেখানে নাকি সুইমিং পুল নেই। লংকানদের নাকি সবুজ উইকেটে খেলতে বাধ্য করা হচ্ছেম এই মর্মে আইসিসির কাছে মেইল করেন অমান্ত ডি মেল। লংকান ম্যানেজার বলেন, 'বাংলাদেশ ও পাকিস্তান দল যে হোটেলগুলোতে থাকছে সেখানে সুইমিং পুল রয়েছে। আমাদের হোটেলে সেই সুবিধা নেই। আইসিসির কাছ থেকে সঠিক উত্তর না পাওয়া পর্যন্ত অভিযোগ করেই যাবো আমরা।'

ডি মেইল বলেন, 'আমরা যখন কার্ডিফ ও ব্রিস্টলে খেললাম সেখানে সবুজ উইকেট ছিল। অন্য দলগুলো যখন খেললো তাদের ক্ষেত্রে উইকেট বদলে গেল আর তারা বড় স্কোর গড়লো।' 



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews