স্টেডিয়ামের এক নম্বর গেটের পাশেই বসেছে টিকেট বুথ। গেল ৪ দিনের থেকে ভিন্ন চিত্র সেখানে। কয়েক হাজার ক্রিকেট সমর্থক ভীড় করে আছেন বুথের আশেপাশে। পাচ্ছেন না কাঙ্ক্ষিত সংখ্যায় টিকিট। কেউ কেউ পাচ্ছেন না মোটেই। বলে দেওয়া হচ্ছে টিকিট শেষ।

কিন্তু সবার ক্ষেত্রেই যে একই উত্তর দেওয়া হচ্ছে তাও নয়। কেউ কেউ পেয়ে যাচ্ছেন বিশেষ ব্যবস্থায়। তা নিয়েও অভিযোগের শেষ নেই সমর্থকদের। বেসরকারি এক বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী রানা এসেছেন তিন বন্ধুকে নিয়ে। প্রায় ৩ ঘন্টা ধরেই দাঁড়িয়ে আছেন টিকিটের অপেক্ষায়। কিন্তু অনেকেই এসেই পেয়ে যাচ্ছেন। 

কন্ঠে ক্ষোভ নিয়েই রানা বললেন, ‘ক্লাস থাকার কারণে এ কয়দিন আসতে পারিনি। আজ  শুক্রবার, তার উপর সাকিব ভাই আর মাশরাফি ভাইয়ের দলের খেলা। কিন্তু সেই সকাল থেকে দাঁড়িয়ে থেকেও টিকিট পাচ্ছি না। কিন্তু অনেকে এসেই পেয়ে যাচ্ছে। কোনো ডিসিপ্লিন নেই, নেই কোনো ব্যবস্থাপনা।’

টিকেটের জন্য দীর্ঘ লাইন-ছবি: বাংলানিউজতবে টিকিট পেতে সমস্যা হলেও গত চারদিনের মতো ফাঁকা গ্যালারি দেখতে হচ্ছে না আয়োজকদের এটিই সুখের কথা। আস্তে আস্তে ভরে উঠছে গ্যালারি। সময় গড়ানোর সঙ্গে সঙ্গে তা বাড়বে আরো।

অবশ্য দর্শক খরার কথা চিন্তা করে আগেই শনি ও রোববারের ম্যাচের সময় পিছিয়ে দেওয়া হয়েছে এক ঘন্টা। ১২.৩০টার ম্যাচটি শুরু হবে দুপুর ১.৩০টায়। আর ৫.৩০টার ম্যাচ মাঠে গড়াবে সন্ধ্যা ৬.৩০টায়।

বাংলাদেশ সময়: ১৪৫৩ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০১৯

এমকেএম/এমএইচএম



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews