সানির চলন বাঁকা! একটু খোলামেলা ছবি। রগরগে দৃশ্য। সানির দিকে হাজারও আঙুল। পর্নস্টারের লেভেল যে গায়ে সাঁটা। কিন্তু সোশ্যাল মিডিয়ায় এমন বহু ছবি রোজ পোস্ট হয়। তবে সেসব তো সাহসী ছবি! এমনই বলেন বিজ্ঞরা। 

যেমন ইদানীং সাহসীর তকমা পাচ্ছেন বঙ্গ সুন্দরী ঋতাভরী! একের পর এক হট ফটোশুটে ভরছে সুন্দরীর ইনস্টা অ্যালবাম। যা দেখে চোখ সেঁকছেন অনুরাগীদের দল।

ঋতাভরী চক্রবর্তী। হাতে গুনে কয়েকটি সিনেমা এবং ধারাবাহিকে দেখে গেছে তাকে। কিন্তু ফোকাসে রয়েছেন বহাল তবিয়তে। সৌজন্যে কখনও ফটোশুট তো কখনও সৃজিতের গার্লফ্রেন্ড হওয়ার গুঞ্জন। ইদানিং অনুরাগীদের সঙ্গে লাইভ চ্যাটও করতে দেখা যায় অভিনেত্রী।

শটফিল্মের দৌলতে এবঙ্গের বাইরেও পরিচিতি হয়েছে তার। তবে সানির তুলনায় তা খুবই কম। কিন্তু ইনস্টাগ্রামে দুই সুন্দরীর পোস্টে লাইক বিচার করলে, চোখ উঠবে কপালে। সেখানে সানিকে রীতোমতো টেক্কা দিচ্ছেন তিনি!

ইদানিং বেশ কিছু সেনসেশনাল ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন নায়িকা। যার ক্যাপশনে বইছে কমেন্টের বন্যা। আসলে ওই ছবি গুলি পোস্ট করার পর, সাইবার দুনিয়ার হটকেট কেক হয়ে উঠেছেন তিনি।

এদিকে শোনা যাচ্ছে, ‘ন্যাকেড’-এর পর আরও একটি শটফিল্ম নিজে কাজ করছেন ঋতাভরী। নায়িকার এছবিতে তুরুপের তাস রজত কাপুর। কিছুদিন আগে তিনি টুইটারে একটি ছবি পোস্ট করেন। আর তারপর থেকেই শুরু হয় গুঞ্জন। যেখানে লেখা ছিল 'তার নতুন শর্ট ফিল্ম'। নিজের ছবি নিয়ে খুবই এক্সাইটেড ঋতাভরী, তার এই এক্সাইটমেন্ট সকলের সঙ্গে শেয়ার করেছেন তিনি।

তবে ঋতাভরীর এক্সাইটমেন্ট যতটা, তার থেকে বেশি এক্সাইটেড তার ফ্যানেরা। কলকাতার বেশ কিছু জায়গায় হয়েছে এই ছবির শুটিং। সম্প্রতি শেষ হয়েছে এই শুটিং পর্ব। এখন মুক্তির অপেক্ষা।

আসলে বরাবরই অন্য ধরনের ছবি করতে চান ঋতাভরী। সেক্ষেত্রে যদি তাকে কাজ না পেয়ে বসে থাকতে হয় তাতেও কোন অসুবিধা নেই তার। এমন কথাও উঠে এসেছিল তার সাক্ষাৎকারে। তাই আবারও অন্য ধরনের ছবিতে কাজ করছেন তিনি। 

গল্পটি তারই লেখা। একজন প্রফেসর ও তার ছাত্রীর মধ্যে গড়ে ওঠা সম্পর্ক নিয়েই এই ছবির গল্প। গল্পটি লেখার সময় প্রফেসরের চরিত্রে রজত কাপুরকেই ভেবেছিলেন ঋতাভরী।

বিডি প্রতিদিন/১৮ আগস্ট ২০১৮/আরাফাত



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews