ভারতীয় প্রিমিয়ার লিগের (আইপিএল) ১৪তম আসরে বাংলাদেশ থেকে দু'জন ক্রিকেটার জায়গা পেয়েছেন। একজন সাকিব আল হাসান। অন্যজন মুস্তাফিজুর রহমান। এর মধ্যে দেশের সিনিয়র ক্রিকেটার সাকিব আইপিএলে কলকাতা নাইট রাইডার্সে খেলার জন্য বোর্ডের থেকে 'জোর' করেই ছাড়পত্র নিয়েছেন।

এপ্রিলে শ্রীলংকা সফরে খেলবেন না বাঁ-হাতি স্পিন অলরাউন্ডার। তবে এক কোটি রুপিতে রাজস্থান রয়েলসে ডাক পাওয়া মুস্তাফিজ জানিয়েছেন, তার কাছে দেশ আগে। শ্রীলংকা সফরের দলে থাকলে তিনি আইপিএলে যাবেন না। আর দলে জায়গা না পেলে বোর্ডের কাছে ছুটি চাইবেন আইপিএলে খেলতে।

মুস্তাফিজের এই 'দেশ আগে' ভাবনার প্রতি সমর্থন জানিয়েছে তার দল রাজস্থান রয়েলস। বৃহস্পতিবার বাংলাদেশের মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে এক ঝটিকা সফরে আসে রাজস্থান রয়েলস কর্তৃপক্ষ। সেখানে দলটির চেয়ারম্যান রঞ্জিত বারঠাকুর সংবাদ মাধ্যমকে বলেন, 'দেশের ক্রিকেট বাদ দিয়ে মুস্তাফিজ আইপিএলে আসুক, এটা আমরাও চাই না।'

এছাড়া রঞ্জিত ঠাকুর বাংলাদেশ সফরে আসার বিষয়ে জানান, বাংলাদেশে তারা রয়েল একাডেমি নামে একটা ক্রিকেট একাডেমি করার কথা ভাবছেন। এ বিষয়ে কিছুই এখনও ঠিক হয়নি। পুরো বিষয়টি তাদের ভাবনার মধ্যে আছে। তবে সম্ভাবনা যাচাই করে দেখতে এসেছেন তারা। তাদের উদ্দেশ্য রাজস্থান রয়েলসের ভক্ত বাড়ানো এবং দুই দেশের ক্রিকেটের মধ্যে যোগাযোগ বাড়ানো।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews