নোয়াখালী বেগমগঞ্জ উপজেলায় পারিবারিক কলহের জের ধরে এক যুবককে হত্যা করে লাশ মাটি চাপা দেয়ার ঘটনায় দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্প্রতিবার নিহতের বাবা ও ২ ভাইয়ের বিরুদ্ধে বেগমগঞ্জ মডেল থানার এসআই আনোয়ার হোসেন একটি হত্যা মামলা দায়ের করেন। এতে আসামি করা হয় তিনজনকে।

আসামিরা হচ্ছে নিহতের বাবা বাবুল হোসেন, ভাই এমাম হোসেন,ও আরেক ভাই নিজাম উদ্দিন। তার মধ্যে বাবুল ও এমাম হোসেনকে গ্রেফতার করেছে পুলিশ। অপর আসামি নিজাম পলাতক রয়েছেন।

উপজেলার ৯ নম্বর মিরওয়ারিশপুর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের লালপুর গ্রামের আব্দুল করিম হাজী বাড়ির বাবুল হোসেনের ছেলে শাকিল মাদক বিক্রি ও সেবন করেন। গত শনিবার শাকিল মাদক সেবন করে নেশাগ্রস্থ হয়ে এসে তার ফাতেমার কাছে টাকা দাবি করেন। টাকা দিতে অস্বীকার করায় তিনি তার মাকে বেদম মারধর করেন।এতে মা সংজ্ঞাহীন হয়ে পড়েন। এ ঘটনার জের ধরে তার ভাই এমাম হোসেন, নিজাম উদ্দিন ও বাবা বাবুল তাকে হত্যা করেন। লাশ ঘরের পেছেনে পুকুর পাড়ে মাটি চাপা দেন। এ ঘটনা এলাকায় ছড়িয়ে পড়ে। খবর পেয়ে বেগমগঞ্জ থানার পুলিশ ঘটনাস্থলে যায়। বাবুল ও এমাম হোসেনকে ব্যাপক জিজ্ঞাসা করার পর এক পর্যায়ে ঘটনার কথা স্বীকার করেন। খবর পেয়ে নোয়াখালী পুলিশ সুপার শহীদুল ইসলাম ঘটনাস্থরে আসেন।পরে রাত সাড়ে ৮টায় মাটির নিচে ছাপা দেয়া শাকিলের লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। বৃহস্প্রতিবার ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে প্রেরণ করে।

স্থানীয় সূত্রে জানা যায়, নিহত শাকিল মাদক ব্যবসায়ী পরিবারের সদস্যের ওপর প্রায় নানা কারণে অত্যাচার করতেন। এসব ঘটনার জের ধরে পরিবারে কলহ দেখা দেয়। এক পর্যায়ে ওই কলহের জের ধরে পরিবারের সদস্যরা তাকে হত্যা করে লাশ মাটিচাপা দিয়ে রাখে।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews