বিনোদন

Entertainment


  হাউজফুল থ্রি সিনেমার কাজের পর হঠাৎ করে ভারত ছেড়ে চলে যান নার্গিস ফাখরি। তখন উদয় চোপড়ার সাথে তার সম্পর্ক ভেঙ্গে যাবার খবর চাউর হবার পর নার্গিস লাপাত্তা হয়ে যান। সে বলিউড থেকে বিদায় নিয়েছেন বলেও গুঞ্জন উঠে।
তবে এবার কাহিনিতে নতুন মোর এসেছে। নার্গিস মন ভাঙ্গার কষ্টে নয়, অসুস্থতার কারণে কিছুদিনের ছুটিতে গিয়েছিলেন। সম্প্রতি এক সাক্ষাৎকারে নার্গিস জানান, তার শরীরে আর্সেনিক ধরা পড়েছিল। তার শরীরে খাবারের বিষক্রিয়াজনিত সমস্যাও হয়েছিল। কোন খাবার গ্রহণের ফলে তার শরীরে এত সমস্যার আবির্ভাব হয়েছিল তা তিনি বুঝতে পারেনি।

হাউজফুল থ্রি সিনেমার কাজের পর হঠাৎ করে ভারত ছেড়ে চলে যান নার্গিস ফাখরি। তখন উদয় চোপড়ার সাথে তার সম্পর্ক ভেঙ্গে যাবার খবর চাউর হবার পর নার্গিস লাপাত্তা হয়ে যান। সে বলিউড থেকে বিদায় নিয়েছেন বলেও গুঞ্জন উঠে।তবে এবার কাহিনিতে নতুন মোর এসেছে। নার্গিস মন ভাঙ্গার কষ্টে নয়, অসুস্থতার কারণে কিছুদিনের ছুটিতে গিয়েছিলেন। সম্প্রতি এক সাক্ষাৎকারে নার্গিস জানান, তার শরীরে আর্সেনিক ধরা পড়েছিল। তার শরীরে খাবারের বিষক্রিয়াজনিত সমস্যাও হয়েছিল। কোন খাবার গ্রহণের ফলে তার শরীরে এত সমস্যার আবির্ভাব হয়েছিল তা তিনি বুঝতে পারেনি।ডাক্তার তাকে বলেছিলেন, তার শরীরে আর্সেনিকের পরিমাণ অনেক বেশি। তাই খুব সাবধানতার সাথে তাকে চলতে হবে। এরপর নার্গিস আয়ুর্বেদ চিকিৎসা শুরু করেন। মাত্র ছয় মাসের মাঝে তার সকল সমস্যা দূর হয়ে যায়। ডাক্তার তার এই সমস্যা এতো দ্রুত সমাধানে আশ্চর্য হয়ে যান। কিন্তু আয়ুর্বেদ চিকিৎসা অনেক কাজের সেটা নার্গিস ডাক্তারকে বুঝিয়ে আসেন।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews