মেষ
সকালেই গুরুত্বপূর্ণ কাজ মিটিয়ে ফেলুন। প্রতিবেশীর জন্য নিজের কাজে সময় কম পাবেন। নতুন কিছু বাড়িতে কেনার আলোচনা হতে পারে। ব্যথা নিয়ে চিন্তা হতে পারে। আজ নিজের কোনো ভুলের জন্য ব্যবসায় মন্দা দেখা দিতে পারে। কোনো বিশেষ বন্ধুর কাছ থেকে উপকার পেতে পারেন। মামলা মোকদ্দমার হাত থেকে রেহাই পেয়ে আনন্দ হতে পারে। ধৈর্যের জন্য প্রশংসিত হতে পারেন।

বৃষ
শারীরিক অসুস্থতার জন্য ভ্রমণ বাতিল হতে পারে। আজ নিজেকে খুব নিঃসঙ্গ মনে হতে পারে। আজ ব্যবসায় হিসাবের গণ্ডগোল নিয়ে চাপ থাকবে। সন্তানদের বিষয়ে কোনো গভীর আলোচনা হতে পারে। নিজের ব্যবহারে সম্মান পেতে পারেন। আত্মীয়দের সঙ্গে মনোমালিন্য হতে পারে।

মিথুন
সম্পত্তি নিয়ে আজ মনোমালিন্য হতে পারে। সন্তানদের জন্য ব্যস্ত হতে হবে আজ। খুব নিকট কারও শারীরিক অসুস্থতার খবর আসতে পারে। বন্ধুদের থেকে সাবধান থাকুন। আজ কারও অতিরিক্ত স্নেহে মানসিক শান্তি পেতে পারেন। স্ত্রীর উদ্যোগে ব্যবসায়িক সাফল্য পেতে পারেন। প্রশাসনিক দায়িত্বে ব্যাঘাত ঘটতে পারে। আজ অতিরিক্ত ব্যয় আপনাকে চিন্তায় ফেলতে পারে। পুরনো ব্যথা বাড়ার আশঙ্কা রয়েছে।

কর্কট
উদারতা আজ আপনাকে বিপদে ফেলতে পারে। বিনা কারণে মনে ভীতি আসতে পারে। পুরনো বন্ধুর সঙ্গে হঠাৎ দেখা হতে পারে। আজ কর্মস্থানে আপনাকে প্রচুর ধৈর্যের পরীক্ষা দিতে হতে পারে। নতুন গৃহ নির্মাণের আলোচনা আজ বন্ধ রাখুন। আজ জলপথে ভ্রমণ এড়ানোই ভাল হবে। আজ সকলের কাছে নিজের মেধা দেখানোর সুযোগ পাবেন। সামাজিক কাজে বেশি না যাওয়াই ভালো।

সিংহ
শিক্ষার্থীদের আজ পড়াশোনায় মনোযোগ কমতে পারে। গুরুজনের শারীরিক উন্নতির আশা করতে পারেন। অতিরিক্ত উদাসিনতায় ব্যবসায় ক্ষতি হতে পারে। সদুপায়ে আয় বৃদ্ধির আলোচনা হতে পারে। ভু-সম্পত্তি রক্ষণাবেক্ষণের দায়িত্ব আসতে পারে। যানবাহন চলাচলে বাড়তি সতর্কতা প্রয়োজন। কর্মক্ষেত্রে বদলির সম্ভাবনা। নিজের ক্ষমতায় ব্যবসায় উন্নতির যোগ দেখা যাচ্ছে।

কন্যা
আজ মুরুব্বির কৃপা লাভ করতে পারেন। বুদ্ধির জোরে শত্রুর মোকাবিলা করতে সক্ষম হবেন। স্ত্রীর সঙ্গে বিবাদ হতে পারে। অতিরিক্ত ভোগ বিলাসিতার জন্য ব্যবসায় ক্ষতি হতে পারে। ব্যবসায় কর্মচারীর চক্রান্তে আর্থিক ক্ষতি। সন্তানের ভবিষ্যৎ নিয়ে চিন্তা হতে পারে।

তুলা
বাবার শরীর নিয়ে একটু চিন্তা থাকবে। বিদ্যার্থীদের নতুন যোগাযোগ আসতে পারে। আজ সহকর্মীর ভাল ব্যবহারে আনন্দ পাবেন। গৃহ নির্মাণের শুভ যোগ দেখা যাচ্ছে। পেটের সমস্যা থাকবে একটু। পরিবারে পরিস্থিতির সঙ্গে নিজেকে মানিয়ে নিন।

বৃশ্চিক
শিল্পীদের জন্য সামনের সময়টা খুব উপযুক্ত। ভ্রমণের জন্য উৎসাহিত হতে পারেন। স্বামী-স্ত্রীর মধ্যে সুসম্পর্ক থাকবে। স্বাস্থ্য ভাল যাবে না। আজ কোনো কিছু পাওয়ার জন্য জেদ হতে পারে। দীর্ঘ দিনের কোনো ইচ্ছা পূরণ হতে পারে। সন্তানদের জন্য স্ত্রীর সঙ্গে মনোমালিন্য। জটিল কোনো সমস্যা আজ আপনাকে ভোগাতে পারে।

ধনু
কোনো আশাভঙ্গ হতে পারে। আজ সন্তানের কোনো ভালো গুণে অবাক হতে পারেন। সঙ্গীত চর্চার জন্য দিনটি খুব ভাল। উচ্চশিক্ষার ক্ষেত্রে সময়টা খুব প্রতিকূল। অতিরিক্ত ক্রোধের ফলে সংসারে অশান্তির যোগ দেখা যাচ্ছে। গুরুজনদের কথা শুনলে আজ খুব উপকার পাবেন।

মকর
বন্ধুদের কথায় খুব বেশি আমল দেবেন না। রাস্তায় চলাফেরায় বাড়তি সতর্কতা প্রয়োজন। নিজের দায়িত্ব পালন করেও সংসারে সুনাম পাবেন না। পুরনো পাওনা আদায় হতে পারে। কারো কাছ থেকে খুব মূল্যবান বস্তু পেতে পারেন। হতাশা থেকে শরীর খারাপ হওয়ার আশঙ্কা আছে। সাধু সেবায় মনে শান্তি। আজ গুরুত্বপূর্ণ কাজে বিপত্তি আসতে পারে। দাম্পত্য জীবনে হঠাৎ অশান্তি।

কুম্ভ
কর্মক্ষেত্রে উচ্চপদস্থ ব্যক্তির কাছ থেকে উপকার পাবেন। যানবাহনে ওঠা-নামায় বিপদের আশঙ্কা। সাবধান, বাড়িতে কিছু চুরি হতে পারে। উচ্চাশা থাকলে আজ সেটা সফল হতে পারে। মামলা মোকদ্দমা থেকে নিজেকে বাঁচিয়ে চলাই ভাল। সাংসারিক শান্তি বজায় থাকবে না। পুরনো কোনো শত্রু আবার নতুন কিছু ক্ষতি করতে পারে।

মীন
কাউকে নিজের দুর্বলতা দেখালে আপনার ক্ষতির আশঙ্কা। দাম্পত্য কলহ সৃষ্টি হতে পারে। আজ সারা দিন কাজ কর্ম বা ব্যবসা নিয়ে কোনো সমস্যা থাকবে না। বাড়ির পরিবেশ আপনার অনুকূল থাকবে। উচ্চশিক্ষার জন্য বিশেষ কোনো সুযোগ আসতে পারে।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews