যশোরে চুরির অপবাদ দিয়ে রাতভর নির্যাতন করে ফয়জুল গাজী (২৭) নামে এক যুবককে হত্যার অভিযোগ পাওয়া গেছে। শনিবার দিবাগত রাতে সদর উপজেলার সতীঘাটা এলাকার একটি ওয়েল্ডিং ওয়ার্কশপে এ ঘটনা ঘটে। নিহত ফয়জুল গাজী সতীঘাটা গোলদারপাড়া এলাকার জালাল উদ্দীন গাজীর ছেলে।

রামনগর ইউনিয়ন পরিষদের সদস্য মারুফ হোসেন বলেন, ফয়জুল গাজী ওয়ার্কশপটিতে লোহার যন্ত্রপাতি চুরি করতে গিয়েছিলেন বলে তিনি জানতে পেরেছেন। তখন কয়েকজন তাকে আটকে রেখে রাতভর নির্যাতন করে। নির্যাতনকারীরা তার পা ভেঙে দেয় এবং শিরা কেটে দিয়ে ফেলে রাখে। রবিবার সকালে স্থানীয়রা ফয়জুলকে পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। পুলিশ তাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। ফয়জুল গাজী সৎ মানুষ ছিলেন বলে জানান ইউপি সদস্য মারুফ হোসেন। কারা এ হত্যাকান্ড ঘটিয়েছে সে ব্যাপারে তিনি কিছু জানতে পারেননি। যশোর কোতোয়ালি থানার ওসি আবদুর রাজ্জাক বলেন, এ ঘটনায় চারজনকে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews