ফাইল ছবি







যাত্রীদের ভাড়া ৬০ শতাংশ না বাড়িয়ে তার পরিবর্তে সরকারের প্রণোদনা প্যাকেজের দাবি জানিয়েছেন অটোরিকশা ও হালকা যানবাহন পরিবহন শ্রমিকরা।













আজ বুধবার (৩ জুন) ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে সংবাদ সম্মেলনে বাংলাদেশ অটোরিকশা হালকা যানবাহন পরিবহন শ্রমিক ফেডারেশনের (বিএএলটিডব্লিউএফ) নেতারা এ দাবি জানান।













ফেডারেশনের সাধারণ সম্পাদক গোলাম ফারুক তার লিখিত বক্তব্যে বলেন, করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে সাধারণ ছুটির সময় ক্ষতিগ্রস্ত পরিবহন মালিক ও শ্রমিকদের ক্ষতি থেকে পুনরুদ্ধারের জন্য প্রণোদনা প্যাকেজ হতে আর্থিক সহায়তা দেয়ার জন্য সরকারের প্রতি আহ্বান জানাচ্ছি। এছাড়া করোনাভাইরাস সংক্রমণের ঝুঁকিযুক্ত শ্রমিকদের বিশেষ ভাতা দেয়ার জন্য সরকারের প্রতি আহ্বান জানান।

এ সময় সংগঠনের সভাপতি আবুল হোসেন ও অন্য নেতারা উপস্থিত ছিলেন।







তিনি আরও বলেন, চাঁদাবাজি এটি পরিবহন খাতে নৈরাজ্য সৃষ্টি করে এবং শ্রমিকের কোনও ভালো করে না। এটি বন্ধ করতে হবে। যারা অতীতে চাঁদাবাজির সাথে জড়িত ছিলেন তাদের চিহ্নিত করতে এবং আইনের আওতায় আনতে হবে।

এমকে

যাত্রীদের ভাড়া ৬০ শতাংশ না বাড়িয়ে তার পরিবর্তে সরকারের প্রণোদনা প্যাকেজের দাবি জানিয়েছেন অটোরিকশা ও হালকা যানবাহন পরিবহন শ্রমিকরা।আজ বুধবার (৩ জুন) ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে সংবাদ সম্মেলনে বাংলাদেশ অটোরিকশা হালকা যানবাহন পরিবহন শ্রমিক ফেডারেশনের (বিএএলটিডব্লিউএফ) নেতারা এ দাবি জানান। ফেডারেশনের সাধারণ সম্পাদক গোলাম ফারুক তার লিখিত বক্তব্যে বলেন, করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে সাধারণ ছুটির সময় ক্ষতিগ্রস্ত পরিবহন মালিক ও শ্রমিকদের ক্ষতি থেকে পুনরুদ্ধারের জন্য প্রণোদনা প্যাকেজ হতে আর্থিক সহায়তা দেয়ার জন্য সরকারের প্রতি আহ্বান জানাচ্ছি। এছাড়া করোনাভাইরাস সংক্রমণের ঝুঁকিযুক্ত শ্রমিকদের বিশেষ ভাতা দেয়ার জন্য সরকারের প্রতি আহ্বান জানান। এ সময় সংগঠনের সভাপতি আবুল হোসেন ও অন্য নেতারা উপস্থিত ছিলেন। তিনি আরও বলেন, চাঁদাবাজি এটি পরিবহন খাতে নৈরাজ্য সৃষ্টি করে এবং শ্রমিকের কোনও ভালো করে না। এটি বন্ধ করতে হবে। যারা অতীতে চাঁদাবাজির সাথে জড়িত ছিলেন তাদের চিহ্নিত করতে এবং আইনের আওতায় আনতে হবে। এমকে



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews