এই খবরটি পডকাস্টে শুনুনঃ

অভিনেত্রী হিসাবেই বেশি পরিচিত আফসানা মিমি। তবে নির্মাণেও রয়েছে তার দক্ষতা। অভিনয়ের পাশাপাশি নাটক নির্মাণ করতে দেখা গেছে তাকে। দেশের অন্যতম ওটিটি প্লাটফর্ম আইস্ক্রিনের জন্য এবার তিনি নির্মাণ করলেন একটি ওয়েব ফিল্ম।

এরইমধ্যে এসেছে ট্রেলার। ওয়েব ফিল্মের নাম ‘অফ দ্য মার্ক’। পারিপার্শ্বিক বাধা অতিক্রম করে ছোট শহরের একজন কিশোরের ক্রিকেটার হওয়ার গল্প নিয়ে এটি নির্মাণ করেছেন আফসানা মিমি।

দেড় মিনিটের ট্রেলারে কী আছে? দীপু নামের একটি ছেলের ক্রিকেটার হয়ে ওঠার গল্প ফুটে উঠেছে ট্রেলারে। যে ছেলেটা পৃথিবীর বুকে দেশের পতাকা উঁচু করে দাড়িয়ে আছে, তার এতদূর আসার পথটা যে মসৃণ ছিল না, তা দেখানো হয়েছে ট্রেলারে। বাবার অমত, মায়ের সমর্থন, কিছু মানুষের অনুপ্রেরণায় এগিয়ে চলে সে। পথে আসে নানা বাধা। তবুও থেকে যায় না দীপু।

‘অফ দ্য মার্ক’ ওয়েব ফিল্মটিতে অভিনয় করেছেন আরহাম, মোস্তাফিজুর নুর ইমরান, শারমিন আক্তার শর্মী, হায়াতুজ্জামান খান, খালিদ হাসান রুমী, আরিবা, শমো, আনাস, শামসুল হাদি, আশরাফুল আলম, তামান্না ইসলাম, আবু তাহের, ওয়াহিদ মুরাদ ও সৌম্য জ্যোতি।

ইমপ্রেস টেলিফিল্ম পরিবেশিত গ্রিন স্ক্রিন নির্মিত ‘অফ দ্য মার্ক’ ওয়েব ফিল্মটি আগামী ৩০ মে থেকে স্ট্রিমিং হবে আইস্ক্রিনে।





Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews