ভারতীয় কংগ্রেসের নির্বাচনী কৌশলে এবার পেছন থেকে কাজ করছেন সেই সুনীল। এবার তিনি আরও বেশি কিছু চাচ্ছেন, যা তাঁর দলকে সুবিধা এনে দেবে। একটি মন্ত্রের ওপর ভিত্তি করে তিনি সেই কাজ করতে চান।

নাম প্রকাশ না করার শর্তে সুনীলের ঘনিষ্ঠ এক ব্যক্তি বলছিলেন, ৪০ বছর বয়সী স্বল্পভাষী মানুষটি প্রায়ই একটি কথা বলেন। ‘যুক্তি দিয়ে কোনো নির্বাচন জেতা যায় না। নির্বাচন জিততে চাই আবেগ।’

তেলেঙ্গানায় সুনীলের দলের একজন কালেশ্বরম সেচ প্রকল্পের একটি পিলারে ছোট্ট একটি ফাটলের ছবি পেয়েছিলেন। বিআরএসকে ক্ষমতা থেকে সরাতে সেই ফাটলকে নির্বাচনী প্রচারের বড় এক অস্ত্রে রূপান্তর করলেন সুনীল।

তেলেঙ্গানা রাজ্যের বিভিন্ন অংশে নকল এটিএম বুথ বানানো হলো, এটিএম বুথের ছবি সাঁটানো হলো। আর এই এটিএম বুথে প্রতীকী একটি অর্থ দেওয়া হলো। আর সেখানে দেওয়া হলো মুখ্যমন্ত্রীর মুখ। সব অর্থ যাচ্ছে মুখ্যমন্ত্রীর মুখে—এটিএম বুথের এই ছবি ভাইরাল হয়ে গেল। এই ছবি আর গল্পের মাধ্যমে কংগ্রেস বলতে চেয়েছে, প্রায় ৯৮০ কোটি মার্কিন ডলার ব্যয়ে নির্মিত তেলেঙ্গানার গর্বের প্রতীক এই প্রকল্প বিআরএসের ভয়াবহ দুর্নীতির সাক্ষী হয়ে আছে।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews