নোয়াখালী: বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জার অনুসারীদের হাতে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরনবী চৌধুরী গুলিবিদ্ধ ও আরেক আওয়ামী লীগ নেতা হামলার শিকার হওয়ার ৮ ঘণ্টা পর নিজের ফেসবুক অ্যাকাউন্টে একটি স্ট্যাটাস দিয়েছেন কাদের মির্জা।

ওই স্ট্যাসাসে তিনি দাবি করেছেন, বসুরহাট পৌরসভায় তাকে অবরুদ্ধ করে রাখা হয়েছে।

সোমবার (১৯ এপ্রিল) ইফতার পরবর্তী সন্ধ্যা সাড়ে ৬টার দিকে কাদের মির্জা নিজের ফেসবুক অ্যাকাউন্টে এক স্ট্যাটাসে এমন মন্তব্য করেন।

নিচে হুবহু কাদের মির্জার স্ট্যাটাসটি তুলে ধরা হলো- আমার পৌরসভার অফিস সহকারীদের গ্রেফতার করে নিয়ে যাচ্ছে। আমার বাড়ি থেকে ইফতার পর্যন্ত আনতে দিচ্ছে না। তারা আমার ছেলেকে মারল একটি ভিডিও ভাইরাল হলো। কিন্তু কোনো আসামি গ্রেফতার হয়নি। উল্টো আমার লোকদের গ্রেফতার করছে তারা। এই অবিচারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

আবদুল কাদের মির্জা, মেয়র বসুরহাট পৌরসভা।

জানা যায়, এর আগে সোমবার (১৯ এপ্রিল) সকাল সাড়ে ১০টার দিকে বসুরহাট পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরনবী চৌধুরীকে মির্জা কাদেরের অনুসারীরা লোহার রড দিয়ে পিটিয়ে পা ভেঙে দেয় এবং দুই পায়ে গুলি করে দেয়। দুপুর ১২টার দিকে বসুরহাট পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডে উপজেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক সম্পাদক নুরুজ্জামানের ওপর হামলা চালায় মির্জা কাদেরের অনুসারীরা। এ ঘটনায় জড়িত অভিযোগে বিকেলে ৪ জনকে আটক করে পুলিশ।

বাংলাদেশ সময়: ২১৪৮ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০২১
আরএ



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews