রামপাল বিদ্যুৎ কেন্দ্র নিয়ে সংবাদ সম্মেলনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেওয়া বক্তব্যের জেরে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া বলেছেন, আমি সুন্দরবন নিয়ে কথা বলায় ওনার (শেখ হাসিনা) গায়ে লেগেছে। ওনার গায়ে জ্বালা ধরে গেছে। উনি বলুক যে তথ্য আমি দিয়েছি সেগুলো ভুল কী না। শনিবার রাত পৌনে দশটায় বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে শুভ জন্মাষ্টমী উপলক্ষে সনাতন ধর্মের বিশিষ্টজনদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এসব বলেন।
বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান কল্যাণ ট্রাস্ট আয়োজিত এ মতবিনিময় সভায় খালেদা জিয়া বলেন, ‘সুন্দরবন আমাদের জাতীয় সম্পদ, এটা কোনও দলের না। আমরা বলিনি বিদ্যুৎ কেন্দ্র করা যাবে না। আমরা বলেছি যে সুন্দরবন ধ্বংস করে নয়, বিদ্যুৎকেন্দ্র অন্যত্র করা হোক।’
বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া বলেন, ‘আওয়ামী লীগ সরকার রাষ্ট্রবিরোধী কাজ করছে। এখন ক্ষমতায় আছেন তাই হয়তো কাউকে জবাবদিহি করতে হচ্ছে না। কিন্তু ক্ষমতার বাইরে গেলে মানুষকে এর জবাব দিতেই হবে। আওয়ামী লীগ সরকার বহু রাষ্ট্রবিরোধী কাজ করেছে। রামপাল বিদ্যুৎ কেন্দ্রের মতো এরকম আরও আছে। পরবর্তীতে এগুলো জাতির সামনে তুলে ধরা হবে।’

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, গয়েশ্বর চন্দ্র রায়সহ আরও অনেকে।

/এসটিএস/এমও/



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews