মাতৃত্বজনিত কারণে ১৪ মাস টেনিস থেকে দূরে ছিলেন সেরেনা উইলিয়ামস। তারপরও মার্কিন সাময়িকী ফোর্বস প্রকাশিত সেরা ধনী নারী খেলোয়াড়ের তালিকায় টানা তৃতীয়বারের মতো শীর্ষস্থানে রয়েছে তার নাম। এ বছর তার মোট আয় ১৮.১ মিলিয়ন ডলার।

এর মধ্যে তার পুরস্কার থেকে পাওয়া অর্থ হলো মাত্র ৬২ হাজার ডলার। বাকি ১৮ মিলিয়নই সেরেনা আয় করেছেন বিভিন্ন বিজ্ঞাপনদাতা প্রতিষ্ঠানের কাছ থেকে। এছাড়া গত মে মাসে তিনি চালু করেছেন নিজের ফ্যাশন কালেকশন। সেখান থেকেও আয় হয়েছে সেরেনার। 

সেরা ধনী নারী খেলোয়াড়ের বেশিরভাগই টেনিসের সঙ্গে যুক্ত। তালিকায় সেরেনার পরের স্থানে আছেন ক্যারোলিন ওজনিয়াকি (১৩ মিলিয়ন ডলার), স্লোয়ান স্টিফেন (১১.২ মিলিয়ন ডলার), গারবিনে মুগুরুজা (১১ মিলিয়ন ডলার), মারিয়া শারাপোভা (১০.৫ মিলিয়ন ডলার), ভেনাস উইলিয়ামস (১০.২ মিলিয়ন ডলার), পিভি সিন্ধু (৮.৫ মিলিয়ন ডলার), সিমোনা হালেপ (৭.৭ মিলিয়ন ডলার), ড্যানিকা প্যাট্রিক (৭.৫ মিলিয়ন ডলার), অ্যাঞ্জেলিক প্যাট্রিক (৭ মিলিয়ন ডলার)।

বিডি প্রতিদিন/ফারজানা



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews