২৪ এপ্রিল ২০২৪ বুধবার ৯:৩৫:৪১ অপরাহ্ন Print this E-mail this

চরফ্যাশনে হিট স্ট্রোকে কৃষকের মৃত্যু

চরফ্যাশন (ভোলা) প্রতিনিধিঃ

তীব্র গরমে ভোলার চরফ্যাশনে হিট স্ট্রোকে মো. মিরাজ (২৭) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে।

বুধবার (২৪ এপ্রিল) বিকেলে উপজেলার দুলারহাট থানার আবুবক্করপুর ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডে তার মৃত্যু হয়।

নিহত মিরাজ ওই গ্রামের রফিকুল ইসলামের ছেলে। তিনি পেশায় কৃষক ছিলেন।  

প্রতিবেশীরা জানান, দুপুরে প্রচণ্ড রোদে নিজ বাড়িতে কাজ করছিলেন মিরাজ। প্রায় ২ ঘণ্টা তীব্র রোদে থাকার পর হঠাৎ তার বুকে ব্যথার অনুভব হয়। বিকেলে ব্যথা আরও তীব্র শুরু হলে পরিবারের সদস্যরা তাকে উদ্ধার করে চরফ্যাশন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।  

চরফ্যাসন হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. মাহাবুব কবির এ তথ্য নিশ্চিত করে বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, হিট স্ট্রোকে মিজানের মৃত্যু হয়েছে। তবে তার হার্টের সমস্যায় ছিল বলে জেনেছি। হাসপাতালে আনার আগেই ওই ব্যক্তির মৃত্যু হয়েছে।  

এদিকে বুধবার জেলায় সর্বোচ্চ তাপমাত্রা ছিল ৩৭ দশমিক ৮ ডিগ্রি সেলসিয়াস।  

সম্পাদনা: আমাদের বরিশাল ডেস্ক

শেয়ার করতে ক্লিক করুন:

আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।(মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। amaderbarisal.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের মিল আছেই এমন হবার কোনো কারণ নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে amaderbarisal.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নেবে না।)



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews