ভোমরা স্থলবন্দর এলাকা থেকে পাঁচ পিস সোনার বারসহ এক চোরাকারবারিকে আটক করেছে বিজিবি। আজ শুক্রবার দুপুর আড়াইটার দিকে ভোমরা স্থলবন্দরসংলগ্ন জাহাঙ্গীর মার্কেটের সামনে থেকে তাকে আটক করা হয়।

আটক সোনা চোরাকারবারির নাম আবু হুরায়রা। তিনি ভোমরা ইউনিয়নের লক্ষিদাড়ি গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে। ভারতে পাচারের উদ্দেশ্যে এসব সোনার বার সাতক্ষীরা সীমান্তে আনা হয়েছিল বলে বিজিবি জানায়।

সাতক্ষীরা ৩৩ বিজিবি ব্যাটালিয়নের ভোমরা বিওপির (বর্ডার অপারেশন পোস্ট) কম্পানি কমান্ডার সুবেদার শাহজান আলী বলেন, সোনার একটি চালান পাচার করা হচ্ছে- এমন গোপন সংবাদের ভিত্তিতে বিজিবি বিভিন্ন স্থানে ওত পেতে থাকে। বেলা আড়াইটার দিকে নায়েক সুবেদার আশরাফের নেতৃত্বে বিজিবির একটি টহলদল ভোমরা স্থলবন্দরসংলগ্ন জাহাঙ্গীর মার্কেটের সামনে অভিযান চালায়।

এ সময় সেখান থেকে সোনা চোরাকারবারী আবু হুরায়কে (৪২) আটক করা হয়। এরপর তার দেহ তল্লাশি করে শরীরের মধ্যে বিশেষ কায়দায় লুকিয়ে রাখা পাঁচ পিস সোনার বার জব্দ করা হয়। তিনি বলেন, জব্দ সোনার ওজন ৫০০ গ্রামে হবে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। 



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews