লাকসামে খালু শ্বশুরের পাক ঘর থেকে সুমন (২৬) নামে এক যুবকের ফাঁস দেয়া ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার ভোরে লাকসাম পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের নশরতপুর উত্তরপাড়ার হাজীবাড়ির সুলতান আহমেদের পাক ঘর থেকে লাশটি উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে।

নিহত সুমন কাদ্রা গ্রামের সাইফুল ইসলামের ছেলে।

সুমনের বাবা সাইফুল ইসলাম জানান, ‘সুমন তার খালু শ্বশুর সুলতান আহমেদের বাড়িতে কেয়ারটেকারের কাজ করতেন। অন্যান্য দিনের মতো শুক্রবার রাত ১১টার দিকে তিনি তার শয়ন কক্ষে ঘুমিয়ে যান। ভোরে তার খালা শাশুড়ি মনোয়ারা বেগম তাকে ডাকতে গিয়ে শোয়ার ঘরে না পেয়ে পাশে পাক ঘরের ভুতুরের সাথে গামছা পেঁচিয়ে ফাঁস দেয়া অবস্থায় ঝুলতে দেখে চিৎকার করেন। এ সময় আশপাশের লোকজন ছুটে এসে পুলিশকে খবর দেয়। পরে লাকসাম থানার উপ-পরিদর্শক (এসআই) আশরাফুল আলম লাশটি উদ্ধার করেন।’

এ দিকে, ওই যুবকের রহস্যজনক মৃত্যু নিয়ে এলাকাবাসীর মধ্যে চাঞ্চল্য সৃষ্টি হয়েছে।

স্থানীয় লোকজন জানায়, সোস্যাল মিডিয়ায় কুড়িগ্রামের একটি মেয়ের সাথে তার পরকীয়া প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। তার সাথে নিয়মিত যোগাযোগ ছিল সুমনের। পরকীয়া প্রেমঘটিত কারণেও এমনটা ঘটতে পারে।

লাকসাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাহাবুদ্দিন খান বলেন, ‘লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট পেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা রুজু করা হয়েছে।’



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews