জাহ্নবি এখন পাবলিক ফিগার, তাই ওকে নিয়ে সংবাদমাধ্যমে কলম চালানো হলে, তাঁর কিছু করার নেই। এবার এমনই মন্তব্য করলেন শ্রীদেবী।







তিনি আরও বলেন, ও কোথায় কী করছে এবং কখন কোথায় যাচ্ছে, তার সবটাই আমি জানি। আমি আমার সন্তানদের সঙ্গে বন্ধুর মতো ব্যবহার করি। তাই এ বিষয়ে আমার বলার কিছু নেই। গৌরি খানের রেস্তোরাঁ উদ্বোধনের পার্টিতে হাজির হয়ে, শ্রীদেবীকন্যা নাকি রণবীর কাপুরের পিছু নিয়েছিলেন।

রণবীরের ভক্ত জাহ্নবি নাকি বলিউডের হার্টথ্রবকে অনুসরণ করছিলেন ওই অনুষ্ঠানে। আর তাঁকে অনুসরণ করছিল ক্যামেরা। সংবাদমাধ্যমের সামনে সেই খবর উঠে আসতেই, মুখ খোলেন শ্রীদেবী। বলেন, জাহ্নবি জানিয়েছে, ওই দিন সে গৌরি সিন্ডে (ইংলিশ ভেঙলিশ এর পরিচালক)র সঙ্গে ছিল। তাই রণবীর কাপুরের পিছু নেওয়ার কোনো প্রশ্ন  নেই। এসবের পাশাপাশি আরও শোনা যায়, শাহিদ কাপুরের ভাই ঈশান খাটারের জন্য নাকি জাহ্নবির সঙ্গে তাঁর বয়ফ্রেন্ড অক্ষয় এর সম্পর্কে চিঁড় ধরেছে। যদিও, এ বিষয়ে মুখ খোলেননি জাহ্নবি, শ্রীদেবীর কেউই।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews