রাজধানীর মিরপুর সড়কে আসাদ গেটের কাছে হঠাৎ আগুন ধরে একটি বাস ও একটি পিক আপ ভ্যান পুড়ে গেছে। এতে আহত হয়েছেন সাতজন। তবে তাদের কারোর অবস্থাই গুরুতর নয়।

আজ বুধবার বিকেল সাড়ে তিনটার দিকে এই দুর্ঘটনা ঘটে। কেউ কেউ বলছেন, ভূ-গর্ভস্থ গ্যাস পাইপলাইনের ছিদ্র থেকে আগুন লেগেছে। দুর্ঘটনার জেরে মোহাম্মদপুর ও ধানমন্ডির বেশ কিছু এলাকায় গ্যাসের চাপ কমিয়ে দেওয়া হয়েছে বলে জানা গেছে।

ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের দায়িত্বরত কর্মকর্তা এরশাদ হোসেন প্রথম আলোকে বলেন, ফায়ার সার্ভিসের দুটি ইউনিট সাত মিনিটের মধ্যেই আগুন নেভাতে সক্ষম হয়। তবে গ্যাস পাইপলাইনের ছিদ্রটি মেরামত করা গেছে কি না, কিংবা আরও কোথাও একই ধরনের সমস্যা আছে কি না সে সম্পর্কে নিশ্চিত করতে পারেননি ওই কর্মকর্তা। ফায়ার সার্ভিস এ ব্যাপারে তাৎক্ষণিকভাবে মন্তব্য করতে চায়নি। কর্মকর্তারা বলেছেন, বাসটি একটি ম্যানহোলের ওর দাঁড়ানোর পরপরই আগুন ধরে।


এদিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে সন্ধ্যার দিকে হাতে-পায়ে ফোসকা পড়ায় চিকিৎসা নিতে আসেন দুজন। তাঁদের একজন পথচারী শহীদ, অন্যজন বাস যাত্রী হাবিবুর রহমান। হাবিবুর সাত নম্বর বাসে ছিলেন। হঠাৎ ধোঁয়া দেখে বাস থেকে নেমে যান।
ঘটনার পর সেখানে যান পুলিশ, ফায়ার সার্ভিস ও তিতাস গ্যাস কর্তৃপক্ষের কর্মকর্তারা হাজির হন।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews