সোনম কাপুর, আলিয়া ভাট, বিপাশা বসুর মতো বেশ কয়েকজন বলিউড অভিনেত্রী মা হয়েছেন ২০২২ সালে। কেউ কেউ অন্তঃসত্ত্বা হওয়ার কথা ঘোষণা করেছিলেন।

চলতি বছরের ফেব্রুয়ারি মাসে বিয়ে করেন অভিনেত্রী স্বরা ভাস্কর এবং সমাজবাদী পার্টির নেতা ফাহাদ আহমেদ। কিছুদিন আগেই স্বামীর সঙ্গে ছবি শেয়ার করে অভিনেত্রী জানিয়েছেন, তিনি অন্তঃসত্ত্বা। বর ফাহাদ আহমেদের ছবি দিয়ে স্বরা লেখেন, ‘প্রার্থনায় কখনও কখনও সাড়া পাওয়া যায়। আমরা খুব খুশি। ’

এই মুহূর্তে মাতৃত্বকে বেশ উপভোগ করছেন হবু মা ইলিয়ানা ডিক্রুজ। প্রায়ই সামাজিকমাধ্যমে বেবিবাম্পের ছবি শেয়ার করেছেন এই অভিনেত্রী। ২০২২ সালেই ডিসেম্বরে বিয়ের আগেই মা হওয়ার কথা জানিয়ে রীতিমত সবাইকে চমকে দিয়েছিলেন অভিনেত্রী। এখনও জানা যায়নি তার হবু সন্তানের বাবা কে?

অন্তঃসত্ত্বা অভিনেত্রী ইশিতা দত্ত! ‘দৃশ্যম’খ্যাত এই অভিনেত্রী জানিয়েছেন, ‘বেবি অন বোর্ড’। স্ত্রীর বেবি বাম্পে চুমু খেয়ে ছবি শেয়ার করেছেন অভিনেতা বৎসল শেঠও।

এদিকে, বাবা হতে যাচ্ছেন দক্ষিণী অভিনেতা রামচরণ। অন্তঃসত্ত্বা উপাসনা কোনিদেলা, এ কথা ঘোষণা করেছেন রামচরণের বাবা অভিনেতা চিরঞ্জীবী। বান্ধবী উপাসনা কামিনেনি কোনিদেলাকে ২০১২ সালে বিয়ে করেছিলেন রামচরণ। বিয়ের ১০ বছরের মাথাট তাদের পরিবারে আসছে নতুন সদস্য।

অন্যদিকে, ২০১৮ সাল থেকে মডেল গ্যাব্রিয়েলা ডেমেট্রিয়াডেস সঙ্গে ডেটিং শুরু করেন অভিনেতা অর্জুন রামপাল। বেশ কয়েকবছর ধরেই লিভ-ইন সম্পর্কে রয়েছেন তারা। ২০১৯ সালে তাদের জীবনে এসেছিল প্রথম সন্তান আরিক। এবার আবারো মা হতে চলেছেন অর্জুনের বান্ধবী। চলতি বছরের এপ্রিলে গ্যাব্রিয়েলা একটি মাতৃত্বকালীন শুটের ছবি শেয়ার করে দ্বিতীয়বার অন্তঃসত্ত্বা হওয়ার খবর জানান।  

বাংলাদেশ সময়: ঘণ্টা, জুন ০৯, ২০২৩
এনএটি



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews