তথ্য ও যোগাযোগপ্রযুক্তি সাংবাদিকদের সংগঠন বাংলাদেশ আইসিটি জার্নালিস্ট ফোরামের (বিআইজেএফ) ২০১৯-২০২০ মেয়াদের কার্যনির্বাহী কমিটির নির্বাচনে ৯ পদে প্রার্থী সংখ্যা ছিল ১২ জন।

তবে গত বুধবার রাজধানীর জনতা টাওয়ারের বিআইজেএফ কার্যালয়ে মনোনয়নপত্র জমা দেয়ার শেষ সময়ে ৯ পদের জন্য ৯ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দেন।

নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা ছিলো আগামী ৯ ফ্রেব্রুয়ারি। প্রতিদ্বন্দ্বী না থাকায় ওই ৯ জনই নির্বাচিত হচ্ছেন বলে জানা গেছে।

সূত্রে জানা গেছে, গত বুধবার বিকেল ৫টায় মনোনয়নপত্র জমা দেয়ার শেষ সময় ছিল। প্রাথমিক প্রার্থী তালিকা প্রকাশ করা হবে ১৯ জানুয়ারি সন্ধ্যা ৬টায়।

তবে এবার সভাপতি পদে প্রার্থী ছিলেন মোজাহেদুল ইসলাম ও রাহিতুল ইসলাম রুয়েল। বুধবার দুপুরে বিআইজেএফ সভাপতির পদ থেকে সরে দাঁড়িয়ে রাহিতুল ইসলাম রুয়েল নির্বাহী সদস্য প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দেন।

এদিকে সাধারণ সম্পাদক পদে প্রার্থী হয়েছিলেন সাব্বিন হাসান ও হাসান জাকির। পরে সাব্বিন হাসান তার মনোনয়নপত্র জমা দেননি।

৯ পদে ৯ জন প্রার্থী যারা হলেন: সভাপতি, মোজাহেদুল ইসলাম (ইত্তেফাক), সহ-সভাপতি, নাজনীন নাহার (টেক ওয়ার্ল্ড), হাসান জাকির (সমকাল), যুগ্ম সম্পাদক পদে মোস্তাফিজুর রহমান সোহাগ (আলোকিত বাংলাদেশ), গবেষণা সম্পাদক পদে জান্নাতুল ইসলাম রাহাদ (ডেইলি সান), কোষাধ্যক্ষ পদে মো. এনামুল করিম (ডিজিটাল সময়), সাংগঠনিক সম্পাদক পদে হাসিব রহমান (খোলা কাগজ), নির্বাহী সদস্য পদে মিজানুর রহমান সোহেল (যুগান্তর) ও রাহিতুল ইসলাম রুয়েল (কমপিউটার জগৎ)।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews