ছবি সংগৃহীত

নির্বাচনের আর এক বছর বাকি থাকলেও ইতোমধ্যেই আমরা প্রচারণা শুরু করেছি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামী নির্বাচনে রাজশাহীবাসীর সমর্থন চাইবেন। তিনি গত ১৪ বছরে রাজশাহীর যে উন্নয়ন করেছেন তার প্রতিদান হিসেবেই তিনি ম্যান্ডেট চাইবেন। আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এসব কথা বলেছেন।

রোববার (২৯ জানুয়ারি) রাজশাহীর ঐতিহাসিক মাদরাসা মাঠে প্রধানমন্ত্রীর জনসভার শেষ মুহূর্তের প্রস্তুতি দেখতে গিয়ে শনিবার (২৮ জানুয়ারি) সন্ধ্যায় এসব কথা বলেন তিনি।

এর আগে তিনি সন্ধ্যায় রাজশাহীতে আসেন। জনসভা মাঠে এসে উপস্থিত গণমাধ্যমকর্মীদের বলেন, স্মরণকালের সবচেয়ে বড় সমাবেশ হতে যাচ্ছে রাজশাহীতে।

তিনি বলের, স্বাধীন বাংলাদেশে আওয়ামী লীগ ২১ বছর ক্ষমতায়। গত ১৪ বছরে রাজশাহীর বৈপ্লবিক পরিবর্তন হয়েছে। রাজশাহীর উন্নয়ন ও অর্জনের ওপর ভিত্তি করে কথা বলবেন প্রধানমন্ত্রী।

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য আবদুর রহমান, এইচএম খায়রুজ্জামান এসময় আরো উপস্থিত ছিলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য আব্দুর রহমান, এএইচএম খায়রুজ্জামান লিটন, জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন, রাজশাহী মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews