দল থেকে বহিষ্কারের পর উপজেলা পরিষদ নির্বাচন থেকে সরে দাঁড়ালেন মেহেরপুর জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক রোমানা আহাম্মেদ।

রোববার (২৮ এপ্রিল) দুপুরে মেহেরপুর প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে তিনি নির্বাচনের সকল কার্যক্রম থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দেন।

মেহেরপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছিলেন তিনি। দলীয় সিদ্ধান্ত উপেক্ষা করে তিনি এ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী হন। ২২ মে মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন ছিল। তবে রুমানা আহাম্মেদ তার অবস্থানে অনড় ছিলেন। কিন্তু কেন্দ্রের নির্দেশনা পেয়ে ২৬ এপ্রিল জেলা বিএনপি তাকে দল থেকে বহিষ্কার করে।

রোমানা আহাম্মেদ সংবাদ সম্মেলনে বলেন, ‘এই সরকারের অধীনে সকল নির্বাচন বর্জনে বিএনপির সিদ্ধান্তের প্রতি শ্রদ্ধা জানাই। নির্বাচনে অংশ নেয়ার সিদ্ধান্ত আমার ব্যক্তিগত ছিল। দলীয় সিদ্ধান্ত উপেক্ষা করা আমার অনিচ্ছাকৃত ভুল। মনোনয়নপত্র দাখিল করলেও আমি কারো কাছে ভোট চাইতে যাইনি। নির্বাচন পরিচালনার কোনো কার্যক্রমে অংশ নিইনি। প্রার্থী হওয়ার ভুলের জন্য দলীয় নীতিনির্ধারক এবং মেহেরপুর জেলার নেতাকর্মীদের কাছে আমি ক্ষমা প্রার্থনা করছি। আমি আমার দলীয় পদ ফিরে পেতে আবেদন করেছি।’

সংবাদ সম্মেলনে রুমানা আহাম্মেদের সাথে আরো উপস্থিত ছিলেন জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি আব্দুর রহমান।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews