বুবলী ইন, অপু আউট

চিত্রনায়িকা অপু বিশ্বাস ও শবনম বুবলী। ছবি: সংগৃগীত

ঢাকাই ছবির বেশ কয়েকটি সিনেমা ক্যারিয়ারের ঝুলিতে জমা পড়েছে চিত্রনায়িকা শবনম বুবলীর। তবে সবগুলোই শাকিব খানের সঙ্গে। একসময় বুবলীর এই অবস্থানে ছিলেন অপু বিশ্বাস। শাকিবের সঙ্গে তার ক্যারিয়ারের সর্বোচ্চ সিনেমা করেছেন তিনি। তবে তাদের বিয়ের বিষয়টি সামনে আসার পর শাকিবের সঙ্গে কোনো নতুন সিনেমা করেননি অপু। এমনকি তাদের মহরত হওয়া সিনেমাগুলোও একসঙ্গে করেননি তারা। এ নিয়ে বিপদেও পড়েন সিনেমার প্রযোজকরা। তবে মহরত হওয়া সিনেমাগুলো একে একে শাকিব-অপু দুজনই শেষ করার প্রতিশ্রুতি দেন।

২০১৩ সালে ‘মনের মতো মানুষ পাইলাম না’ শিরোনামে একটি ছবির মহরত করেছিলেন নির্মাতা জাকির হোসেন রাজু। তখন সেই ছবির নায়ক-নায়িকা ছিলেন শাকিব খান ও অপু বিশ্বাস। মহরত করলেও নানা জটিলতায় ছবিটির শুটিং শুরু করতে পারেননি নির্মাতা।

আরও পড়ুন: সেই কিশোর মুর্তাজার মৃত্যুদণ্ড বাতিল করছে সৌদি!

সিনেমার সবকিছু ঠিক থাকলেও পাল্টে গেলো নায়িকা। এই সিনেমায় এখন দেখা যাবে বুবলীকে। সম্প্রতি এফডিসিতে ছবিটির শুটিং শুরু হয়েছে। প্রথম দিনের শুটিংয়ে অংশ নেন শাকিব খান ও বুবলী।

ইত্তেফাক/বিএএ



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews