মঙ্গলবার আগারগাঁও আইসিটি টাওয়ারের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত এক মতবিনিময় সভায় আইসিটি বিভাগ এবং এর আওতাধীন দপ্তর/সংস্থাসমূহের কার্যক্রম, অর্জন এবং অগ্রগতি বিষয়ে আলোচনা হয়। পুরস্কারটি ওই সভা চলাকালেই হস্তান্তর করা হয়েছে- বলা হয়েছে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের এক সংবাদ বিজ্ঞপ্তিতে।

পুরস্কার অর্জনে সবাইকে ধন্যবাদ জানিয়েছেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়। বাংলাদেশের আইসিটি খাতকে আরও এগিয়ে নেওয়ার জন্য বিভিন্ন দিক নির্দেশনাও দিয়েছেন তিনি। এদিকে, পুরস্কার অর্জনে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা জানান প্রতিমন্ত্রী পলকও।

সরকারি সেবাগ্রহীতাদের মতামত পরিবীক্ষণের জন্য এবং সেবা গ্রহীতাদের মতামতের ভিত্তিতে সেবার মান উন্নয়নের লক্ষ্যে নতুন “ডিজিটাল মতামত পরিবীক্ষণ ব্যবস্থা” চালু করেছে আইসিটি বিভাগ। মঙ্গলবার ওই সেবাটিও পর্যবেক্ষণ করেছেন সজীব ওয়াজেদ।

সভায় উপস্থিত ছিলেন আইসিটি বিভাগের সিনিয়র সচিব এন এম জিয়াউল আলম, iDEA প্রকল্পের পরিচালক (অতিরিক্ত সচিব) সৈয়দ মজিবুল হক এবং আইসিটি বিভাগ ও এই বিভাগের আওতাধীন দপ্তর/সংস্থাসমূহের অন্যান্য কর্মকর্তারা।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews