‘আনানায় আরোরা’ নামের এক ডেভেলপার সম্প্রতি ফেইসবুকের মেসেজিং অ্যাপটিতে কিছু নতুন কোড শনাক্ত করেছেন। এই কোড থেকেই মেসেঞ্জারে ওই ফিচার আনার আভাস পাওয়া যাচ্ছে, এমনটাই ভাষ্য প্রযুক্তি সাইট ভার্জ-এর।

এই কোডগুলো থেকে ধারণা করা হচ্ছে, ‘ওয়াচ ভিডিওজ টুগেদার’ ফিচার ওয়াচ পার্টি’র মতো অনেকগুলো কাজ করবে। এর মাধ্যমে মেসেঞ্জারে ভিডিও দেওয়ার সঙ্গে ব্যবহারকারীরা কোনো একজন বা কোনো গ্রুপকে ‘নক’ করতে পারবেন। এ ছাড়াও মেসেঞ্জার থ্রেড থেকে একই সময়ে ওই ভিডিও দেখতে পারবেন ব্যবহারকারীরা।

প্রযুক্তি সাইট টেকক্রাঞ্চে প্রকাশিত ফেইসবুকের এক বিবৃতিতে বলা হয়, এটি বর্তমানে “অভ্যন্তরীণ একটি পরীক্ষা” হিসেবে রয়েছে। এ থেকে এই ফিচার শীঘ্রই আসবে কিনা এমন কোনো ধারণা পাওয়া যায় না। কিন্তু এমন ফিচার ইতোমধ্যেই ফেইসবুক গ্রুপগুলোতে থাকায় ফেইসবুক ব্যক্তিগত মেসেজিং প্ল্যাটফর্মেও তা আনতে পারে- এমনটা ভাবাই যায় বলে উল্লেখ করা হয়েছে ভার্জ-এর প্রতিবেদনে।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews