ঢাকা: সড়ক প‌রিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, দুর্ঘটনা রোধে মানসিকতার প‌রিবর্তন দরকার। আ‌মি মন্ত্রী হিসেবে কি দায় এড়াতে পারবো? আমি অসহায়!

শুক্রবার (২০ এপ্রিল) বিকেলে রাজধানীর কাকরাইলে রাজমনী ঈশা খাঁ হোটেলে কক্সবাজারের ‌হোয়াইট স্যান্ড রিসোর্ট আয়ো‌জিত অনুষ্ঠানে বক্তব্য রাখেন সেতুমন্ত্রী।

ওবায়দুল কাদের বলেন, চালকরা কে কার আগে যাবে, কত ট্রিপ দেবে- এসব নিয়ে প্র‌তিযো‌গিতায় থাকে। আমরা মানু‌ষরাও জীবন নিয়ে খুব কম ভা‌বি।

সড়ক দুর্ঘটনা নিয়ে সমালোচনার জবাব দিয়ে মন্ত্রী বলেন, আমাকে কোনঠাসা করে লাভ নেই। আ‌মি হতাশ নই।

মন্ত্রী কক্সবাজারে পর্যটন বিকাশে হোয়াইট স্যান্ড রিসোর্টের কার্যক্রমের সফলতা প্রত্যাশা করে বলেন, এতে নতুন সুযোগ সরবরাহ করা হবে। তবে এমন অনেক উদ্যোগই শুরু হয় ঢাকঢোল পিটিয়ে ও ঝাকঝমক করে। কিন্তু শেষ হয় ‌ঝি‌মিয়ে। 

এ সময় মন্ত্রী বলেন, সন্ধ্যার পর কক্সবাজারে আর কিছু নেই। কিছু এন্টারটারটেইনমেন্ট থাকা দরকার ছিলো। মানুষকে রাতের বেলাতেও সাগর দেখাতে হবে।

বিএন‌পির সেনা মোতায়েনের দা‌বি প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন, প্রয়োজন হলে সেনা মোতায়েন হবে। সেনাবা‌হিনীর সাথে সরকারের একটা বিরোধ বাধাতে বিএনপি বার বার এ দা‌বি তুলে উসকা‌নি দিচ্ছে। প্রয়োজনে অবস্থা অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন, হোয়াইট স্যান্ড রিসোর্টের ডিএমডি ফারিয়া মাহবুব পিয়াশা।

বাংলাদেশ সময়: ১৭৫৩ ঘণ্টা, এপ্রিল ২০, ২০১৮

এসএ/এমজেএফ



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews